শিক্ষক দিবসে ঝালকাঠিতে সম্মাননা পেলেন যারা

আহমেদ আবু জাফর, ঝালকাঠি ॥ শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য শিক্ষক দিবসে তাদেরকে সম্মাননা দেয়া হয়েছে। বুধবার দিবসটি উপলক্ষে ঝালকাঠি শিল্পকলা একাডেমী মিলনায়তনে এক অনুষ্ঠানে ৪জন শিক্ষক, ২টি শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির দু’জন সভাপতি ও ৪ জন সরকারি কর্মকর্তাকে সম্মাননা প্রদান করা হয়।

এরমধ্যে ৪ জন বরিশাল বিভাগীয় পর্যায়ে ‘শ্রেষ্ঠ’ হওয়ার গৌরব অর্জন করেছেন। তারা হলেন- বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ ঝালকাঠি জেলা প্রশাসক অশোক কুমার বিশ্বাস, শ্রেষ্ঠ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ছাইয়াদুজ্জামান, শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার (ঝালকাঠি সদর) মোঃ কামরুল ইসলাম ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ নারী প্রধান শিক্ষক (সদর উপজেলার সারেংগল সরকারি প্রাথমিক বিদ্যালয়) শিমুল সুলতানা হেপি।

ঝালকাঠি জেলা পর্যায়ে বিশেষ অবদান রাখার জন্য ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় ও এনএস কামিল মাদ্রাসার সভাপতি অশোক কুমার বিশ্বাস, শাহী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি তথা ঝালকাঠি পৌর মেয়র আফজাল হোসেন রানা, জেলা শিক্ষা অফিসার মাহাবুবা হোসেন, ষাটপাকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আবুল কাসেম, চৌপালা রেজিস্ট্রার্ড প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাহবুবুর রহমান ও কাঠালিয়ার বড় বানাই রেজিস্ট্রার্ড প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মরিয়ম বেগমকে সম্মাননা দেয়া হয়। এছাড়া জেলা পর্যায়ে ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠ স্কুল এবং এনএস কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ মাদ্রাসা নির্বাচিত হয়েছে। অনুষ্ঠানে সংশ্লিষ্টদের হাতে ফুলের তোড়া ও ক্রেস্ট তুলে দেয়া হয়।