বরিশালে তথ্য সচিব – বেতার শিল্পি ভাতা বাড়ানো হবে

আহমেদ জালাল, মামুনুর রশিদ নোমানী ও শুভব্রত দত্তঃ বুধবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের সহযোগীতায় এবং বরিশাল বিভাগীয় তথ্য অফিসের আয়োজনে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের  সম্মেলন কক্ষে সরকারের দিন বদলের সনদ ভিশন-২০২১ বিষয়ে স্বাস্থ্য ও সামাজিক খাতে সচেতনতা সৃষ্টির লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বরিশাল জেলা প্রশাসক এসএম আরিফ-উর-রহমান’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রনালয়ের সচিব হেদায়েতুল্লাহ আল-মামুন।

তথ্য সচিব বলেছেন সকলের দূঢ় প্রতিজ্ঞাভাবে কাজ করে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রধান মন্ত্রী শেখ হাসিনার দিন বদলের স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। এক্ষেত্রে বিশেষ করে সরকারের প্রতিটি সেক্টরের সরকারী কর্মকর্তারা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন দিন বদলের সনদ বাস্তবায়নে সরকার স্কুল কলেজে কম্পিউটার বিতরন করে চলছে। ২০২১ সালে স্বাধীনতার সুবর্নজয়ন্তী পালন করা হবে। তিনি আরো বলেন বেতার শিল্পি ভাতা বাড়ানো হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার আবু হেনা মোঃ রহমাতুল মুনিম। অনান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রনালয়ের যুগ্ম সচিব মোঃ সুলতান উল ইসলাম চৌধুরী,বিসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা শ্রী নিখিল রঞ্জন দাস,অতিঃ জেলা প্রশাসক পলাশ কান্তি বালা ও সুশিল সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ।