রাজাপুরে বাসের ধাক্কায় নিহত-১ ॥ আটক-২

ঝালকাঠি সংবাদদাতাঃ রাজাপুরে সড়ক দূর্ঘটনায় এক জনের মুত্যু হয়েছে। তার নাম জালাল মোল্লা (৪৫) । সে রাজাপুর উপজেলার উত্তর বাঘড়ি গ্রামের মৃত মুজাফ্ফর আলীর ছেলে। এ ঘটনায় চালককে আটক করতে না পারলেও  কাঠাঁলিয়া থানা পুলিশ ২ জনকে আটক করেছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোরে ঢাকা থেকে কাঠাঁলিয়ার আমুয়াগামী আজমিরী পরিবহনের যাত্রীবাহি বাসটি খুলনা-বরিশাল আঞ্চলিক মহাসড়কের রাজাপুর উপজেলার উত্তর বাঘড়ি এলাকায় ওই পথচারীকে বাসটি পেছন থেকে ধাক্কা দিলে জালাল মোল্লা রাস্তায় পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপে¬¬ক্সে নেয়ার পথেই তার মুত্যু ঘটে।

এ ঘটনায় ঘাতক বাসটিকে কাঠাঁলিয়া থানা পুলিশ আটক করেছে। ড্রাইভার পলাতক থাকলেও  বাসটিতে কর্তব্যরত সুপার ভাইজার হায়দার (৩০) ও হেলপার নাঈমকে (২২) কাঠালিয়া থানা পুলিশ তাৎক্ষনিক আটক করে। পরে নিহত জালাল মোল্লাকে ময়না তদন্তের পর তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার বিকেলে তাকে দাফন করা হয়েছে।

এদিকে ঝালকাঠি যাত্রী কল্যান সমিতির সভাপতি এ্যাড. আবুল হোসেন সড়ক দূর্ঘটনায় নিহত ব্যক্তির দূ:সংবাদে গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। তিনি তার প্রতিক্রিয়ায় বলেন, বাংলাদেশের সকল যন্ত্রচালিত যানবাহনের চালকদের মোটরযান আইন মেনে রাস্তায় গাড়ী চালাতে হবে। নয়তো দিনদিন এরুপ দূর্ঘটনা ঘটতেই থাকবে,যা গভীর দূ:খজনক।