গৌরনদীতে যুবদলের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতাঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল গৌরনদী উপজেলা ও পৌর শাখার নবনির্বাচিত কমিটি নিয়ে কয়েকটি পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গতকাল শনিবার সকালে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

গৌরনদী উপজেলা ও পৌর বিএনপির প্রধান কার্যালয়ে শনিবার সকালে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবদলের সভাপতি মোঃ শফিকুর রহমান শরীফ স্বপন। বক্তব্য রাখেন পৌর যুবদলের সভাপতি মোঃ নান্না খান, পৌর যুবদলের সাধারণ সম্পাদক মোঃ জামাল হাওলাদার, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ রফিক চোকদার, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হাওলাদার, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক শ্যামল খলিফা, উপজেলা সহসভাপতি জাকির সরদার, প্রভাষক আলী হোসেন শরীফ, জসিম হাওলাদার, হুমায়ুন কবির, সহসম্পাদক প্রভাষক বেল্লাল হোসেন, যুগ্ন সম্পাদক আলমগীর হোসেন মোল্লা, জহিরুল ইসলাম, সহসাধারণ সম্পাদক এইচ.এম সুমন, আকতার হোসেন, সহসাধারণ সম্পাদক মাসুম হাওলাদার, সহসাংগঠনিক সম্পাদক আলী হোসেন হাওলাদার। শাহীন শিকদার, ছরোয়ার মোল্লা, তাইজুল ইসলাম, উপজেলা প্রচার সম্পাদক সান্টু সরদার, পৌর সহ সভাপতি মতি হাওলাদার, পৌর সহ সভাপতি  মাছুম মীর, পৌর যুগ্ন সম্পাদক আনিচ, পৌর যুগ্ন সম্পাদক শামীম হাওলাদার, সহ সাধারন সম্পাদক কাওছার মাহমুদ পৌর সহসাংগঠনিক সম্পাদক দীদার,  ছাত্রদল নেতা জসিম শরীফ, সোহাগ কাজী, মনির সাহীদ, শাহিন সরদার, বেল্লাল হোসেন সজল, শরীফ প্রমুখ।

সভায় সভাপতির ব্যক্তব্যে মোঃ শফিকুর রহমান শরীফ স্বপন বলেন, গৌরনদী উপজেলা ও পৌর যুবদলের কমিটি দলের ত্যাগী ও নির্যাতিত এবং পরিক্ষিত নেতা কর্মী নিয়ে নব গঠিত কমিটি গঠন করা হয়। যাহারা আজকের কেন্দ্রীয় ও জেলা নেতাদের নিয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন এবং অর্থ সংক্রান্ত কথা বলেছেন তারা দলের ভিতরে বিভ্রান্ত সৃষ্টিকারী। দলের ভিতরে তাহারা ঘাপটি মারা ভুই ফোর  এবং বিপদগামি রয়েছেন এবং দলের ভিতর যাহারা অপপ্রচার চালাচ্ছেন তাহাদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি।