সেক্টর কমান্ডারস ফোরামের ছাত্র সমাবেশ ২২ অক্টোবর

পটুয়াখালী প্রতিনিধি ॥ আগামী ২২ অক্টোবর পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সেক্টর কমান্ডারস ফোরাম বিভাগীয় কমিটির উদ্যোগে ছাত্র সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। গতকাল মঙ্গলবার বরিশালে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সেক্টর কমান্ডারস ফোরাম বরিশাল বিভাগীয় কমিটির সংবাদ সম্মেলনে বলা হয়, যুদ্ধাপরাধীদের বিচার ত্বরান্বিত করা, জাতির কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরা ও সংরক্ষন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে জাতিকে ঐক্যবদ্ধ করা এবং মুক্তিযোদ্ধাদের কল্যাণে সরকারের আশু পদক্ষেপ গ্রহন করার দাবিকে সামনে রেখে এ বিভাগীয় কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

সমাবেশে প্রধান অতিথি থাকবেন মুক্তিযুদ্ধের উপ-প্রধান সেনাপতি ও সেক্টর কমান্ডারস ফোরামের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব:) একে খন্দকার (বীর উত্তম), বিশেষ অতিথি থাকবেন ফোরামের ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) কে এম শফিউল¬াহ (বীর উত্তম), কর্নেল (অব:) আবু ওসমান চৌধুরী, ধর্ম প্রতিমন্ত্রী শাজাহান মিয়া, হুইপ আসম ফিরোজ, পানি সম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার, মেয়র শওকত হোসেন হিরন, লে: জেনারেল (অব:) হারুন অর রশিদ (বীর প্রতীক) প্রমুখ।

সমাবেশে সভাপতিত্ব করবেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. সৈয়দ সাখাওয়াত হোসেন।
গতকাল অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বক্তৃতা করেন বরিশাল বিভাগীয় সেক্টর কমান্ডার ফোরামের সভাপতি শেখ কুতুবউদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক প্রদীপ কুমার ঘোষ, এনায়েত হোসেন চৌধুরী ও কাজল ঘোষ প্রমুখ।