দু’হত্যাকারীকে ধরিয়ে দেয়ায় আগৈলঝাড়ার তিনজনকে পুরস্কৃত

নিজস্ব সংবাদদাতা ॥ বরিশালের আগৈলঝাড়ায় স্কুল শিক্ষিকা শারমিন জাহান ও বৃদ্ধা নুরজাহান বেগমের হত্যাকারী আসামিদের ধরিয়ে দিয়ে পুলিশের কাজে সহায়তা করায় আগৈলঝাড়ার তিনজনকে পুরস্কৃত করা হয়েছে। জেলা পুলিশ সুপারের উদ্যোগে ওই তিনজনকে পুরস্কৃত করা হয়।

জানা গেছে, গত ১২ অক্টোবর আগৈলঝাড়ায় স্কুল শিক্ষিকা শারমিন জাহানকে ধারালো ছুরি দিয়ে উপর্যপুরী কুপিয়ে খুন করে সিরাজুল ইসলাম ওরফে আবুল গোমস্তা। ছুরিকাঘাত করে পালানোর সময় আবুলকে আটক করে ফুল¬শ্রী গ্রামের শাহজাহান তালুকদারের পুত্র সফিকুল ইসলাম টিটু ও একই গ্রামের কাদের সরদারের পুত্র রুবেল সরদার। অপরদিকে ২১ অক্টোবর রতœপুর ইউনিয়নের ছয়গ্রামে বৃদ্ধা নুর জাহান বেগমকে জাকিরুল হাওলাদার দা দিয়ে কুপিয়ে পালানোর সময় ওই গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য সোহরাব হোসেন ওরফে গোলাম সরোয়ার খুনী জাকিরুলকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করে।

এ ঘটনায় গত ২৫ অক্টোবর বরিশাল জেলা পুলিশ সুপারের উদ্যোগে পুলিশ লাইন ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে হত্যাকারীদের আটক করে পুলিশের কাজে সহায়তা ও সাহসিকতাপূর্ণ কাজের জন্য ওইতিনজনের প্রত্যেককে একটি করে প্রত্যয়নপত্র ও প্রত্যেককে এক হাজার টাকার প্রাইজবন্ড দিয়ে পুরস্কৃত করেন জেলা পুলিশ সুপার দেবদাস ভট্টাচার্য। এসময় জেলার নয়টি থানার অফিসার ইনচার্জ ওসিরা উপস্থিত ছিলেন।