গলাচিপায় সৎ ভাইয়ের হাতে ভাই খুন

বরিশাল প্রতিনিধি ॥ হয়েছে ফিরোজ শেখ (২২) নামের এক যুবক। বুধবার বিকালে উত্তর চরখালী গ্রামের একটি ধান ক্ষেত থেকে ফিরোজের লাশ উদ্ধার করেছে পুলিশ। জমিজমার বিরোধের জের ধরে সৎভাই মোশারেফ শেখের হাতে ফিরোজ খুন হয়েছে  বলে গলাচিপা থানা পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে।

নিহতের বাবা শের আলী শেখ পুলিশের ধারনার সাথে একমত পোষন করে স্থানীয় সংবাদকর্মীদের জানান, আমার প্রথম স্ত্রীর ছেলে মোশারেফ শেখের সাথে  দীর্ঘ দিন ধরে বিভিন্ন ধারার মামলা মোর্কদ্দমা চলে আসছে। তার ভয়ে আমি দীর্ঘ ৫ বছর যাবৎ গ্রামের বাড়ী চর খালী থেকে গলাচিপা শহরে এসে বডিং এ থাকি। তিনি তার ছেলের ফিরোজ খুনের সঠিক তদন্ত সহ ন্যায় বিচার প্রশাসনের কাছে দাবি করেন।

গলাচিপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম জিয়াউল হক জানান, গলাচিপা সদর ইউনিয়নের উত্তর চরখালী গ্রামের শের আলী শেখের দ্বিতীয় স্ত্রীর ছেলে ফিরোজ মিয়া সোমবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ে বাড়ী থেকে বাইরে যায়। এর পর আর ঘরে ফিরে আসেনি। দুই দিন পর বুধবার দুপুরে অক্কারামের খালের পাশের একটি ধান ক্ষেতে  ফিরোজের লাশ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। সুরত হাল শেষে ময়না তদন্তের জন্য ফিরোজের লাশ পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।