এমপি মনির উজিরপুর হাসপাতাল পরিদর্শন

উজিরপুর প্রতিনিধি : উজিরপুর বানারীপাড়া মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্জ্ব মনিরুল ইসলাম মনি গতকাল শনিবার দুপুর সারে বারোটার সময় উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর্কষিক এক পরিদর্শনে আসেন। এম পি মনি  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত সকল কর্মকর্তা কর্মচারী সঠিকভাবে তাদের কার্য পরিচালনা করছে কিনা তার সে ব্যাপারে খোজ খবর নেন। পরে তিনি হাসপাতালের ভর্তি রোগীদের সাথে স্বাক্ষাৎ করে তাদের সুবিধা অসুবিধা সর্ম্পকে অবগত হন এবং তাদের সুস্বাস্থ্য কামনা করেন এবং ডাক্তারদের সঠিকভাবে রোগীর সেবা করার জন্য পরামর্শ দেন। পরে তিনি হাসপাতালের প্রতিটি ইউনিট ,ওটি রুম পরিদর্শন করেন।

পরিদশর্নের সময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুনীল চন্দ্র দাস , কর্মরত ডাঃ  এম আর খান সোহাগ, ডাঃ নাজমুল হোসেইন, ডাঃ শাহরিয়ার আলম ও মহিলা ডাঃ ফাহমিদা জেবিন, মাননীয় সংসদ জনাব আলহাজ্জ্ব মনিরুল ইসলামের সুযোগ্য সন্তান ডক্টর জনাব রিয়াজুল ইসলাম রিয়াজ, বানারীপাড়া বঙ্গবন্ধূ পরিষদ ভাইস চেয়ারম্যান সহিদুল ইসলাম সহিদ, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ শিকদার বাচ্চু, মোঃ রেজাউল করিম আ’লীগ নেতা রিজভী, ছাত্রলীগ সভাপতি মোঃ  গিয়াস উদ্দিন, শিকারপুর শেরেবাংলা ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক এস এম আউয়াল খান প্রমুখ।

হাসপাতাল ত্যাগ করার পূর্বে তিনি ডাক্তাদের দায়িত্বের সাথে কাজ করার জন্য তাদের প্রশংসা করেন এবং সার্বক্ষনিক দায়িত্বের সাথে রোগীদের সেবা করার আহব্বান জানান।