রাজাকার পুত্রের রোষানলে আগৈলঝাড়ার ভাইসচেয়ারম্যান শেফালী রানী সরকার

প্রবীর বিশ্বাস ননী ॥ চিহ্নিত রাজাকার পুত্রের রোষানলে পরে গতকাল শুক্রবার সকালে লাঞ্চিত হয়েছেন ২০০১ সনের চারদলীয় জোট ক্যাডারদের নির্মম নির্যাতনের স্বীকার, বহুল আলোচিত ও বরিশালের আগৈলঝাড়া উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান শেফালী রানী সরকার। যে কারনে চেয়ারম্যান ও তার লোকজনে বরিশালের দলীয় কর্মসূচীতে অংশগ্রহন করতে পারেননি। এ ঘটনায় পুরো উপজেলায় চরম উত্তেজনা বিরাজ করছে। এ নিয়ে যেকোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে।

ভাইসচেয়ারম্যান শেফালী রানী সরকারের লিখিত অভিযোগে জানা গেছে, বিভিন্ন সময় দলীয় কর্মসূচীতে তাকে অংশগ্রহনে বাঁধাসহ ধর্মীয় উস্কানিমূলক মন্তব্য করে আসছে উপজেলার চিহ্নিত রাজাকার পুত্র ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ইউসুব মোল্লা। গতকাল শুক্রবার সকালে বরিশালে দলীয় কর্মসূচীতে অংশগ্রহনের জন্য শেফালী রানী সরকারসহ তার সহযোগীরা দলীয় ভাবে ভাড়া করা মাইক্রোবাসে উঠলে রাজাকার পুত্র ইউসুব মোল্লা তাদের অকথ্য ভাষায় গালিগালাজসহ লাঞ্চিত করে মাইক্রোবাস থেকে নামিয়ে দেয়।

উল্লেখ্য, গতকাল শুক্রবার সকালে বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগের উদ্যোগে পার্বত্য শান্তি চুক্তির ১৪তম বার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছিলো। ওই কর্মসূচীতে যোগদানের প্রাক্কালে রাজাকার পুত্র ইউসুব মোল্লা ভাইস চেয়ারম্যান শেফালী রানী সরকারকে লাঞ্চিত করে।