পটুয়াখালী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

দুমকি প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ২০১১-১২ শিক্ষাবর্ষের (লেভেল-১, সেমিস্টার-১) ভর্তি পরীক্ষার ফলাফল সম্পূর্ণ ডিজিটাল পদ্ধতিতে প্রকাশ করা হয়েছে। গত রবিবার রাত ২টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. সৈয়দ সাখাওয়াত হোসেন ফলাফল ঘোষণা করেন। ফলাফলে বরিশাল বোর্ডের শিক্ষার্থীরা সবচেয়ে বেশি পাস করেছে। ফলাফল অনুযায়ী ‘এ’ ইউনিটের কৃষি অনুষদে মেধাক্রমে প্রথম -১০২১০ , ২য় -১১৯২০ এবং ৩য় -১১৬২১ , ফিসারিজ অনুষদে ১ম- ১০৯৫৮, ডক্টর অফ ভেটেরিনারি মেডিসিন অনুষদে ১ম-১০৪৫৫ , ডিজেষ্টার ম্যানেজমেন্ট অনুষদে ১ম -১০২৫৬ এবং পুষ্টি এবং খাদ্য বিজ্ঞান অনুষদে ১ম-১১৬৩২, ‘বি’ ইউনিটের ব্যাবসায় প্রশাসন ও ব্যাবস্থাপনা অনুষদে মেধাক্রমে প্রথম-৪০৪৯৭, ২য় -৪০০৫১ এবং ৩য় -৪০০১৫, ‘সি’ ইউনিটে কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদে মেধাক্রমে প্রথম -৭০৪৩০, ২য় -৭০২৫৫ এবং ৩য় -৭০২৯৯ রোলধারী প্রার্থী উত্তীর্ণ হয়েছে।

এ বারের ভর্তি পরীক্ষায় বরিশাল বোর্ডের আওতাধীন সবচেয়ে বেশি সংখ্যক শিক্ষার্থী পাস করেছে। কর্তৃপক্ষ নিজেস্ব ওয়েব সাইটেও ফলাফল প্রকাশ করেছে।

কর্তৃপক্ষ সুত্রে জানা যায় , মেডিকেল চেকআপ এবং মেধা তালিকা থেকে আগামী ১৯ ও ২০ ডিসেম্বর এবং অপেক্ষমান তালিকা থেকে ২১ ও ২২ ডিসেম্বর অফিস চলাকালীন সময় ভর্তি করা হবে । ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট থেকে জানা যাবে।