গৌরনদীতে হ্যালিকপ্টারযোগে সৌদি নাগরিক আসছেন আজ

নিজস্ব সংবাদদাতাঃ সৌদি নাগরিকের আর্থিক সহযোগীতায় নির্মিত জামে মসজিদের উদ্বোধন করতে হ্যালিকপ্টারযোগে আজ সোমবার বরিশালের গৌরনদীতে আসছেন সৌদি নাগরিক ও বিশিষ্ট শিল্পপতি রিদা হামুদ আল হামজা। এ উপলক্ষে স্থানীয় উদ্যোগে ব্যাপক কর্মসূচী ঘোষনা করা হয়েছে।

আয়োজক কমিটির অন্যতম আলহাজ্ব মোঃ মাসুদ হাসান মিটু জানান, আজ সোমবার সকাল ১১ টায় সরকারি গৌরনদী কলেজ মাঠে হ্যালিকপ্টারযোগে আসবেন সৌদি নাগরিক ও বিশিষ্ট শিল্পপতি রিদা হামুদ আল হামজা। ওইদিন তিনি বানিয়াশুরী এলাকায় নির্মিত রিদা হামুদ আল হামজা জামে মসজিদের শুভ উদ্বোধন করবেন।

একইদিন ওই এলাকার ডাঃ নুরুল হক প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, বরিশাল-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব নজরুল ইসলাম বাদল তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস-এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সৌদি নাগরিক ও বিশিষ্ট শিল্পপতি রিদা হামুদ আল হামজা, গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহআলম খান ও গৌরনদী পৌরসভার মেয়র মোঃ হারিছুর রহমান হারিছ।