হিজলায় বিএনপি-জামায়াতের ছয় নেতা-কর্মীকে আটক

সাইদ মেমন, বরিশাল ॥ বরিশালের হিজলা উপজেলা বিএনপি, ছাত্রদল ও জামায়াতের ছয়জন নেতা-কর্মীকে পুলিশ আটক করেছে। মঙ্গলবার গভীর রাতে তাদের আটক করা হয়। বুধবার সকালে আটককৃত ৪ জনকে দাঙ্গা-হাঙ্গামা করার সন্দেহজনক এবং দু’জনকে একটি চুরি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, বিএনপি নেতা মোঃ শাহাবুদ্দিন, ছাত্রদল নেতা কবির হোসেন, রফিকুল ইসলাম সুজন, আসাদুজ্জামান সম্রাট ও জামায়াতের কর্মী অধ্যাপক নয়ন আহম্মেদ ও সাবেক শিবির নেতা মোঃ ফরিদউদ্দিন।

হিজলা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট নুরুল ইসলাম রাজু জানান, মঙ্গলবার গভীর রাতে পুলিশ বাড়িতে বাড়িতে অভিযান চালিয়ে উল্লেখিত নেতা-কর্মীদের আটক করেছে। আটককৃতদের মধ্যে বিএনপির নেতা শাহাবুদ্দিন ও আসাদুজ্জামান সম্রাটকে একটি চুরি মামলায়, ছাত্রদল নেতা কবির হোসেন, রফিকুল ইসলাম সুজন এবং জামায়াতের কর্মী অধ্যাপক নয়ন আহম্মেদ ও সাবেক শিবির নেতা  ফরিদউদ্দিনকে ফৌজদারী কার্যবিধির ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরন করা হয়েছে।

হিজলা থানার অফিসার ইনচার্জ ওসি সোহরাব আহম্মেদ বলেন, মিছিল মিটিংয়ের নামে বিশৃংখলা সৃষ্টির পায়তারা করার অভিযোগে উল্লেখিতদের আটক করা হয়েছে। বুধবার সকালে আটককৃত ৬ জনকেই আদালতে পাঠানো হয়েছে।