গৌরনদীর সাংবাদিক জহিরকে উপজেলা সমন্বয় কমিটির সদস্য পদ প্রদান

গৌরনদী সংবাদদাতা ॥ গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও পৌর নাগরিক কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক জহুরুল ইসলাম জহিরকে গৌরনদী উপজেলা সমন্বয় কমিটির  সদস্য পদ প্রদান করা হয়। সমন্বয় কমিটির মাসিক সভায় সর্ব সম্মতিক্রমে এ সদস্য পদ প্রদান করা হয়।

সভার কার্যবিবরনী সূত্রে জানা গেছে, গত ২৪ ডিসেম্বর সকালে গৌরনদী  উপজেলা পরিষদ সভা কক্ষে গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা সমন্বয় কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম খানের সভাপতিত্বে মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভায় পৌর নাগরিক কমিটির সাধারন সম্পাদক জহুরুল ইসলাম জহির গত দুই মেয়াদে (৬ বছর) গৌরনদী ইউসিসিএ লিঃ (বিআরডিবি)র চেয়ারম্যান ছিলেন। পদাধিকার বলে তিনি তিনি গৌরনদী উপজেলা সমন্বয় কমিটির সদস্য ছিলেন। এ সময় তিনি গৌরনদী উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনা ও উন্নয়ন সমন্বয় কমিটির সভায় গুরুত্বপূর্ন ভূমিকা রাখেন। এ জন্য আগামী দিনেও তাকে উপজেলা সমন্বয় কমিটির সদস্য হিসেবে রাখা প্রয়োজন। গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সমন্বয় কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম খান ও গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন গৌরনদী পৌর নাগরিক কমিটির প্রতিনিধি হিসেবে জহুরুল ইসলাম জহির উপজেলা সমন্বয় কমিটির সদস্য করার প্রস্তাব করেন।

সভায় বিস্তরিত আলোচনান্তে জহুরুল ইসলাম জহির গৌরনদী পৌর নাগরিক কমিটির সাধারন সম্পাদককে গৌরনদী উপজেলা সমন্বয় কমিটির সদস্য করার জন্য উপস্থিত চেয়ারম্যান ও উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তার সর্ব সম্মতিক্রমে একমত পোষন করে জহিরকে উপজেলা সমন্বয় কমিটির সদস্য হিসেব অর্ন্তভূক্ত করে সদস্য প্রদান করা হয়। সভায় উপস্থিত ছিলেন গৌরনদী পৌর মেয়র মোঃ হারিসুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মিজান, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, গৌরনদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম, ইউসিসিএ লিঃ এর চেয়ারম্যান মোঃ মনির হোসেন খান, খাঞ্জাপুর ইউপি চেয়ারম্যান আকন সিদ্দিকুর রহমান, বার্থী ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাহান প্যাদা, চাঁদশী ইউপি চেয়ারম্যান কৃঞ্চ কান্ত দে, মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, বাটাজোর ইউপি চেয়ারম্যান আকতার হোসেন বাবুল, নলচিড়া ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, সরিকল ইউপি চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন মিলন, গৌরনদী উপজেলা কৃষি অফিসার রতন কুমার মন্ডল, উপজেলা প্রকৌশরী মোঃ আনোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা রবীন্দ্র নাথ গাইন, গৌরনদী পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আবু বকর সিবলী, উপজেলা শিক্ষা অফিসার গোলাম রহমান চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সহিদুল ইসলাম, উপজেলা প্রকল্প কর্মকর্তা মোৎ কবির হোসেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ কামরুজ্জামান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা খান মনিরুজ্জামান মনির, মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা খানম, উপজেলা মুক্তিযোদ্ভা কমান্ডার মোঃ আলাউদ্দিন বালীসহ কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সমন্বয় কমিটির সদস্য পদ প্রদান করায় জহুরুল ইসলাম জহিরগৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা সমন্বয় কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম খান গৌরনদী পৌর মেয়র মোঃ হারিসুর রহমান ও নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেনসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।