আজকের শোক সংবাদ ৫/জানুয়ারী/২০১২

নিজস্ব সংবাদদাতা ॥ মুক্তিযোদ্ধা মজিদ হাওলাদার, বরিশালের উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের যুগীরহাটি গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ হাওলাদার (৭০) হৃদরোগে আক্রান্ত হয়ে বুধবার রাতে নিজবাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লহির……. রাজিউন)। তিনি স্ত্রী, ৩ পুত্র, ২ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। গতকাল বৃহস্পতিবার সকালে মরহুমের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।

মোসলেম উদ্দিন সিকদার
বরিশালের গৌরনদী পৌর এলাকার আশোকাঠী মহল্লার প্রবীণ সমাজসেবক মোঃ মোসলেম উদ্দিন সিকদার (৯০) বাধ্যর্কজনিত কারনে  বৃহস্পতিবার ভোরে নিজবাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহির………..রাজিউন)। তিনি স্ত্রী, ৩ পুত্র, ৩ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন, নাতী-নাতনী রেখে গেছেন। ওইদিন বিকেলে মরহুমের লাশ জানাজা শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।

ছালাম চৌধুরী
দৈনিক কালের কন্ঠের বরিশালের গৌরনদী প্রতিনিধি ও বাংলাদেশ গ্রামীণ সাংবাদিক সংগঠনের কেন্দ্রীয় সাধারন সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন মিয়ার ভায়রা, বিশিষ্ট সমাজ সেবক আব্দুস ছালাম চৌধুরী (৪৫) হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার ভোরে কালকিনি উপজেলার কয়ারিয়া গ্রামের নিজবাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহির….রাজিউন)। তিনি স্ত্রী, ৪ পুত্র, ১ কন্যা রেখে গেছেন। ওইদিন বাদ আছর মরহুমের জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর ফারুক, পৌর মেয়র এনায়েত হোসেন, অনলাইন গৌরনদী ডট কম’র সম্পাদক খোকন আহম্মেদ হীরা গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।