জাতীয় বাস্কেটবলে খুলনা ও গাজীপুর জেলা জয়ী

নিজস্ব সংবাদদাতা ॥ সিটিসেল ২৫তম জাতীয় বাস্কেটবল চ্যাম্পিয়নশীপ’র আজকের তৃতীয় রাউন্ডের খেলায় খুলনা ও গাজীপুর জেলা দল জয়ী হয়েছে। বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করেছে প্যাসিফিক টেলিকম লিমিটেড।

রোববার ধানমন্ডি বাস্কেটবল স্টেডিয়ামে খুলনা জেলা দল ৮৭-৪০ পয়েন্টে সাতক্ষিরা জেলা দলকে পরাজিত করে চতুর্থ রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করে। খেলার প্রথমার্ধে  খুলনা জেলা ৪৫-২১ পয়েন্টে এগিয়েছিল। খুলনা জেলা দলের সর্বোচ্চ স্কোরার বাপ্পি ২৫ ও সোয়েব ২২ পয়েন্ট এবং সাতক্ষিরা জেলা দলের মাহিন ১৩ ও আসিক ০৮ পয়েন্ট স্কোর করে।

দ্বিতীয় খেলায় গাজীপুর জেলা  দল ১০০-৬৩ পয়েন্টে  ঢাকা জেলা দলকে পরাজিত করে চতুর্থ রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করে। খেলায় প্রথমার্ধে  গাজীপুর জেলা দল ৪০-২৮ পয়েন্টে এগিয়েছিল। গাজীপুর জেলা  দলের সর্বোচ্চ স্কোরার সাজিদ-২০ ও শুভ ১৯ পয়েন্ট এবং ঢাকা জেলা দলের সাদমান ২৩ ও সাকিব ২১ পয়েন্ট স্কোর করে।

সোমবার চতুর্থ রাউন্ডের  প্রথম খেলা সকাল আটটায় বাংলাদেশ  নৌ বাহিনী  বনাম বর্ডার গার্ড বাংলাদেশ এবং সকাল সাড়ে ৯ টায়  বাংলাদেশ সেনা বাহিনী বনাম বিকেএসপি এর মধ্যে দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হবে।
-খবর: আজকের বাংলা