আর্কাইভ

দাসীবৃত্তিতে নাম লেখান, or get the hell out of Bangladesh! – WatchDog

এসএসসি পরীক্ষার রেজাল্ট বেরিয়েছে এক সপ্তাহও পার হয়নি। ছাত্রদের অনেকেই কলেজের দরজায় নক করা শুরু করে দিয়েছে ইতিমধ্যে। দলীয় সদস্য সংগ্রহে ভাল একটা মেসেজ দিয়েছেন মন্ত্রী রমেশ চন্দ্র। আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ, কৃষক লীগ আর ওলামা লীগ না করলে ছাত্রদের জন্যে চাকরীর দুয়ার বন্ধ। সরকারের মন হয় উচিৎ হবে ভবিষ্যৎ প্রজন্মের কাছে চাকরীর বাজারে এই আওয়ামী ফ্যাক্টর খোলাসা করা। Be an Awmi Leauger or you have no place in Bangladesh!

এতদিন জানতাম নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা নিয়ে একটা দল সরকার গঠন করলে সে সরকার হয় গোটা জনগণের। মন্ত্রীর কথা আবারও প্রমাণ করে আওয়ামী লীগ নিজেদের শতকরা ৪০ জনের সরকার ভাবতেই বেশী পছন্দ করে। আমাদের বোধহয় পরবর্তী নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে দলীয় নিয়োগের সার্কাসে বাংলাদেশী জাতীয়তাবাদীরা কোন খেলা নিয়ে হাজির হয় তা দেখার জন্যে।

পাঠক, আপনার যারা আওয়ামী লীগে যোগ দিতে দেরী করছেন তাদের বলবো, দৌড়ান! গলির ধারের যে কোন আওয়ামী অথবা এর অংগ সংগঠন অফিসে গিয়ে এখনই নিজের যোগদান নিশ্চিত করুন, সাথে ছেলেমেয়েদের যোগ দিতে বাধ্য করুন। মা-বাবার কষ্টের পয়সায় লেখাপড়ার কোনই মূল্য থাকবে না যতক্ষণ না বাংলাদেশের সোল প্রোপাইটার শেখ পরিবারের দাসীবৃত্তিতে নাম লেখাচ্ছেন। গুডলাক।
http://www.dailykalerkantho.com/?view=details&type=single&pub_no=171&cat…


Writer : WatchDog – AmiBangladeshi.OrG

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »