বরিশালে ইমারত শ্রমিককে পিটিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা ॥ বরিশাল নগরীর বেলতলা খেয়াঘাট এলাকায় রোববার সকালে এক ইমারত শ্রমিককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম আব্দুর রহমান সিকদার (৩০)। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা নিরাপত্তারক্ষী আব্দুর রাজ্জাককে (৪৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে।

জানা গেছে, নগরীর আমানতগঞ্জের বেলতলা এলাকার আরব আলী সিকদারের পুত্র আব্দুর রহমান। সে রাজমিস্ত্রীর কাজ করত। রহমানকে ভোরে রাস্তা থেকে ধরে নেয় বেলতলা সুন্দরবন নেভিগেশনের ডক ইয়ার্ডের নিরাপত্তারক্ষী রাজ্জাক। ঘন্টাব্যাপী তার উপর নির্যাতন চালানো হয়। তাকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে রাজ্জাক। পরে স্থানীয়রা রহমানকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন। ঘাতক রাজ্জাকের বাড়ি ঝালকাঠীর নলছিটি উপজেলার মানপাশা গ্রামে। পিতার নাম  মো. সেরাজ উদ্দিন।

রাজ্জাক বলেছেন, নির্মানাধীন সুন্দরবন-১০ লঞ্চের লোহার পাত চুরি করায় রহমানকে মারধর করা হয়। ঘাতক আরো বলছে, লঞ্চ মালিক সাইদুর রহমান রিন্টুর অর্ডার চোর এখানে আসলে তাকে পিটিয়ে মারতে। বরিশাল মেট্রোপলিটনের কাউনিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, আব্দুর রহমান হত্যার শিকার হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।