বাবা-মাকে মারধরের প্রতিবাদ করায় বোনকে কুপিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা ॥ সম্পত্তি আত্মসাতের লক্ষ্যে বাবা-মাকে মারধরের ঘটনার প্রতিবাদ করায় ভূমিদস্যু ভাইয়েরা হত্যার উদ্দেশ্যে বোনকে কুপিয়ে গুরুতর জখম করেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার (১৬ জানুয়ারি) রাতে বরিশালের আগৈলঝাড়া উপজেলার প্রত্যন্ত ভালুকশী গ্রামে। গুরুতর আহত ফারজানা বেগমকে গৌরনদী হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

আহত ফারজানা বেগম অভিযোগ করেন, তার পিতা ওই গ্রামের কাজী ফজলুল করিমের সম্পত্তি আত্মসাতের জন্য দীর্ঘদিন থেকে তার ভাই কাজী খসরু ও কাজী ফিরোজ নানামুখী ষড়যন্ত্র করে আসছে। অতিসম্প্রতি তার ভাইয়েরা পিতা কাজী ফজলুল করিম ও মা ফজিলাতুন নেছাকে মারধর করে গুরুতর আহত করে। মা-মাকে মারধরের খবর পেয়ে তিনি ওইদিন (সোমবার) বিকেলে স্বামীর বাড়ি বরিশাল থেকে বাবার বাড়িতে আসেন। ওইদিন রাতে ভাইদের সাথে তার বাকবিতন্ডা বাঁধে। একপর্যায়ে ফারজানাকে হত্যার উদ্দেশ্যে তার ভাই কাজী খসরু ও কাজী ফিরোজ এলোপাথারি ভাবে কুপিয়ে গুরুতর আহত করে।

স্থানীয়রা মুর্মুর্ষ অবস্থায় ফারজানা বেগমকে গৌরনদী হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ফারজানার পিতা কাজী ফজলুল করিম বাদি হয়ে মঙ্গলবার আগৈলঝাড়া থানায় পুত্রদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।