গৌরনদী সংবাদ

গৌরনদীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

ঢাকায় বেড়াতে এসে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে বরিশালের গৌরনদীতে ফিরে গিয়ে আলেয়া বেগম (৫৫) নামে একজন মারা গেছেন। মৃত আলেয়া বেগম আশোকাঠী গ্রামের আব্দুল মান্নান ফকিরের স্ত্রী ও গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মৃত ফকীর আবদুর রাজ্জাক এর মেঝো ভাইয়ের স্ত্রী।

ঢাকায় অবস্থানকালে আয়েলা বেগমের জ্বর হয়। জ্বরের চারদিন পরে বুধবার রক্ত পরীক্ষা করলে তার ডেঙ্গু ধরা পরে। মঙ্গলবার তার শারীরিক অবস্থা হলে তাকে স্বজনরা রাত পৌনে ৯টায় গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

আলেয়া বেগমের স্বামী আব্দুল মান্না জানান, আলেয়া বেগম যখন ঢাকায় ছিলেন, সেখানে জ্বরে আক্রান্ত হন। এরপরে ওই অবস্থায় বরিশালে ফিরে গিয়ে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে স্থানীয় চিকিৎসকের কাছে নেয়া হয়। মঙ্গলবার বিকেলে চিকিৎসক তাকে এনএস-১ পরীক্ষার জন্য ডায়াগনষ্টিক সেন্টারে পাঠান, পরীক্ষায় ডেঙ্গু জ্বর ধরা পরে। রাতে অবস্থার অবনতি হলে পৌনে ৯ টায় গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

আজ সকাল ৯টার সময় আশোকাঠি নিজ বাসবভনে মরহুমার জানাজা শেষে দাফন করা হয়েছে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গৌরনদী পৌরসভার মেয়র ও গৌরনদী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারিসুর রহমান হারিস, উপজেলা ভাইস চেয়ারম্যান ও গৌরনদী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন মুন্সী, প্রথম আলো গৌরনদী প্রতিনিধি জহুরুল ইসলাম জহির, সাংবাদিক গিয়াস উদ্দিন মিয়া, গৌরনদী ডটকম সম্পাদক ফাহিম মুরশীদ, এখনই সময় ডটকম সম্পাদক টিম এম তুহিন, পান্নু ভুইয়া, এইচ এম সুমন, আল আমিন হাওলাদার সহ প্রমুখ।

আরও সংবাদ...

Back to top button