মেহেন্দীগঞ্জে চাঁদাবাজদের হামলায় ৩ সন্তানের জননী আহত

বরিশাল সংবাদদাতা ॥ বরিশালের মেহেন্দীগঞ্জ শ্রীপুরে সন্ত্রসীদের হামলায় ৩ সন্তানের জননী গুরুতর আহত হয়েছে। তাকে আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী ওয়ার্ডে ভর্তি করা হয়েছে । আহতের নাম শামসুন্নাহার (৩৫)।

জানা যায়, শ্রীপুর গ্রামের বাসিন্দা মোঃ শাহজাহান মোল্লার স্ত্রী শামসুন্নাহার। সংসারে ৩ ছেলে সন্তান রয়েছে। ছেলেরা স্থানীয় খেয়াঘাটে ইঞ্জিনচালিত নৌকা দিয়ে যাত্রী পারাপার করে। দীর্ঘদিন ধরে স্থানীয় মাতব্বর রফিক আকন খেয়া পারাপারকে কেন্দ্র করে তাদের কাছে ২০ হাজার টাকা চাদা দাবি করে। এরই জ্বের ধরে আজ সকালে শামসুন্নাহারের ছোট ছেলে সাইফুলের কাছ থেকে টাকা আদায় অন্যথায় ইঞ্জিনচালিত নৌকা জব্দ করার চেষ্টা চালায়। এতে সাইফুল বাধা দিলে মাতব্বর রফিক আকন স্থানীয় চাদাবাজ রশিদ আকন, জয়নাল, ও নাসিরকে সঙ্গে নিয়ে তাকে মারধর করে। সাইফুলের মা শামসুন্নাহার খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাদের বাধা দিলে তাকে ও চাঁদাবাজরা লাঠিসোটা দিয়ে ব্যাপক মারধর করে।

শামসুন্নাহার গুরুতর আহত হলে প্রথমে শ্রীপুরের সাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তীতে শের -ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।