বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাদের সঙ্গে বৈঠক করেছেন খালেদা জিয়া

খোন্দকার কাওছার হোসেন ॥ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ঢাকা মহানগর, ঢাকা জেলা, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাদের সঙ্গে বৈঠক করেছেন। গতকাল মঙ্গলবার রাতে গুলশান কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। গুলশান কার্যালয় সুত্রে জানা গেছে, আগামী ২৯ জানুয়ারি ঢাকায় পূর্ব ঘোষিত গণমিছিল সফল করার দিক নির্দেশনা দিতেই খালেদা জিয়া এ বৈঠক করেন। ঢাকা মহানগরী, ঢাকা জেলা, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাদের গণমিছিলে ব্যাপক লোক সমাগমের নির্দেশ দেয়া হয়েছে বলে জানা গেছে।

বৈঠকে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল অব. আ স ম হান্নান শাহ, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান ও মহানগর বিএনপি’র আহ্বায়ক সাদেক হোসেন খোকা, চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা জেলা বিএনপির সভাপতি আবদুল মান্নান, যুগ্ম-মহাসচিব ও ঢাকা জেলার সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, ইলিয়াস আলী, শিক্ষা বিষয়ক সম্পদক খায়রুল কবির খোকন, ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন আলম, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব উন নবী খান সোহেল, ছাত্রদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আবদুস সালাম, যুগ্ম-আহ্বায়ক ও সাবেক কমিশনারগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ২৯ জানুয়ারি নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে গণমিছিলে নেতৃত্ব দেবেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া। গত ৯ জানুয়ারি চট্টগ্রাম বিভাগে রোডমার্চ শেষে পলোগ্রাউন্ডের জনসভা থেকে ঢাকা মহানগরী ও সকল বিভাগীয় শহরে গণমিছিলের এই কর্মসূচি ঘোষণা করেন খালেদা জিয়া। এছাড়া তিনি আগামি ১২ মার্চ চল চল ঢাকা চল কর্মসূচিরও ঘোষণা দেন ওই দিন। ১২ মার্চ ঢাকায় মহাসমাবেশের মাধ্যমে সরকার পতনের চূড়ান্ত আন্দোলনের ডাক দেয়ার কথা রয়েছে।