দাউদকান্দিতে কৃষকলীগ নেতার হামলায় ৭০ বছরের বৃদ্ধ আহত

মাহ্ফুজ ইসলাম শিপ্লু, দাউদকান্দি ॥ গতকাল বুধবার দাউদকান্দি উপজেলার জিংলাতলী গ্রামে এক কৃষকলীগ নেতার হামলায় ৭০ বছরের বৃদ্ধ মারাত্মক আহত হয়েছে। জানা যায়, দাউদকান্দি উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোর্শেদ আলমের কাছ থেকে একই গ্রামের বৃদ্ধ আঃ রশিদ পাওনা টাকা চাইলে কৃষকনেতা উত্তেজিত হয়ে তাকে এলোপাতারী চড়, থাপ্পর, কিল, ঘুষি ও লাথি মেরে জামা কাপড় ছিরে ফেলে মারাত্মকভাবে আহত করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আঃ রশিদ জানান, তার পুত্রবধূর সাথে তার ছেলের ঝগড়াঝাটি হয়, এনিয়ে পুত্রবধূ রাগ করে চলে যায় এবং শশুর বাড়ির কয়েকজনকে আসামী দিয়ে মামলা করে। এ মামলা থেকে রক্ষা করার কথা বলে উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মোর্শেদ আলম বৃদ্ধ আঃ রশিদের কাছ থেকে বিভিন্ন সময়ে ১লক্ষ ৯০হাজার টাকা নেয়। কিছুদিন পূর্বে পুত্রবধূর পরিবারের সাথে আঃ রশিদের পরিবারের সমঝোতা হয়। সমঝোতার পর গতকাল বুধবার ওই নেতার কাছ থেকে টাকা চাইলে সে বৃদ্ধকে মারধর করে।

দাউদকান্দি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফজলে রাব্বি জানান, বিষয়টি তদন্তের জন্য গৌরীপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জকে দায়িত্ব দেয়া হয়েছে। বৃদ্ধকে মারধরের ঘটনায় এলাকায় চরম ক্ষোভ বিরাজ করছে। এ ব্যাপারে মোর্শেদ আলমের সাথে যোগযোগ করা হলে তিনি জানান, অভিযোগাট অসত্য।