র‌্যাবের সোর্সখ্যাত মানিক জমাদ্দার এবার পেটালো লিমনের খালুকে

ঝালকাঠি সংবাদদাতা ॥ RAB’র গুলিতে পা হারানো ঝালকাঠির রাজাপুরের সাতুরিয়ার লিমন ইস্যুর আলোচিত র‌্যাবের সোর্সখ্যাত সেই মানিক জমাদ্দার এবার পেটালো লিমনের খালুকে। মানিক জমাদ্দারের পিটুনিতে ওমর আলী (৪০) গুরুতর আহত অবস্থায় রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়ার্ডের ৭নং বেডে চিকিৎসাধীন। পিটিয়ে ও পাথর দিয়ে তার বুক ও পেট থেতলে দেয়ার তার অবস্থা এখন আশংকাজনক বলে আহতের পরিবার জানিয়েছেন। লিমনের আত্মীয়তার সূত্রে পুরনো শত্র“তার জের ও সরকারি গাছ কাটায় বাধা দেয়ার অজুহাতে ওমর আলীকে এভাবে নির্মমভাবে পেটানো হয়েছে বলে তিনি অভিযোগ করেন। শীর্ষ সন্ত্রাসী মোর্শেদের সহযোগি, মাদক ব্যবসায়ী, একাধিক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী সন্ত্রাসী মানিক জমাদ্দার র‌্যাবের গুলিতে পা হারানোর পর র‌্যাবের সোর্স পরিচয় দিয়ে লিমনের পরিবারের উপর একাধিকবার হামলা, হুমকি ও লিমনকে সন্ত্রাসী বানানোর জোর প্রচেষ্টার সহযোগি হিসেবে আলোচিত হয়ে ওঠেন।

আহত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল রবিবার সকাল ১১টায় পুরাতন জমাদ্দার হাটে রাস্তার সরকারি গাছ অবৈধভাবে কাটার সময় মানিক জমাদ্দারকে সে বাঁধা দেয়। এতে সন্ত্রাসী মানিক জমাদ্দার ও তার সহযোগি আইউব আলী জমাদ্দার সাতুরিয়ার ইদুর বাড়ি এলাকার মৃত ছবেদ আলীর পুত্র ও লিমনের খালু ওমর আলীকে পিটিয়ে আহত করে। পরে একটি বড় পাথর দিয়ে আহতের বুক ও পেট থেতলে দেয়া হয়। স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে রাজাপুর থানার ওসি তোফাজ্জেল হোসেন জানান, এখন পর্যন্ত এ বিষয়ে কোন অভিযোগ আমি পাইনি, পেলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।