আগৈলঝাড়ায় বিএনপির সভাপতি কর্তৃক সাংবাদিকদের হুমকি

আগৈলঝাড়া সংবাদদাতা ॥ বরিশালের আগৈলঝাড়া উপজেলা বিএনপির সভাপতি আব্দুল লতিফ মোল্লা শুক্রবার সকালে গৈলা বাজারে বসে আগৈলঝাড়ায় কর্মরত সকল সাংবাদিকদের দেখে নেয়ার হুমকি প্রদান করেছেন। এ সময় তিনি মিথ্যা মামলা ও শ্লীলতাহানি করার কথা বলেও গালিগালাজ করেন।

উল্লেখ্য, গত ১৬ ফেব্রুয়ারি শুক্রবার বিভিন্ন পত্রিকায় ‘আগৈঝাড়ায় মৃত কাসেম আলী মোল্লার মেয়েরা বাবার কবর পাকা করার উদ্যোগ নিলে বাঁধা সৃষ্টি’ শিরোনামে প্রকাশিত সংবাদটির প্রতিপক্ষ কাসেম মোল্লার বড় ছেলে লতিফ মোল্লা সাংবাদিকদের ওপর ক্ষিপ্ত হয়ে উল্লেখিত হুমকি দেয়। মৃত কাসেম  আলী মোল্লার ৬ মেয়ের ভাষ্যমতে তাদের মায়ের ইচ্ছা মাফিক কবরস্থান পাকা করনের কাজ শুরু করা হয়। এর প্রেক্ষিতে তার পিতার সম্পত্তি থেকে কিছু গাছ বিক্রি করে কবরস্থান নির্মানের জন্য গেলে লতিফ মোল্লার হুমকিতে তারা কাজ বন্ধ করে দেয়। হুমকি দাতা আঃ লতিফ মোল্লার সহদর মোঃ রাজ্জাক মোল্লা সাংবাদিকদের কাছে এর বিচার চেয়ে বলেন, পূর্বেও আমার ভাই আমাদের সম্পত্তি ভোগ দখল করার জন্য মায়ের পরিচয় ত্যাগ করে। এই সংবাদটিও বিভিন্ন  জাতিয় ও আঞ্চলিক পত্রিকায় প্রকাশ পায়। এছাড়া তার নামে অনেক জুলুম অত্যাচারের স্বাক্ষী হয়ে আছে আগৈলঝাড়ার অনেক পরিবার। তার বিরুদ্ধে এর আগেও অনেক অভিযোগ পাওয়া গেছে।

শুধু সাংবাদিদরেকেই মিথ্যা মালা দেয়ার হুমকিই নয় আমাদের নামেও আমার ভাই আঃ লতিফ মোল্লা ডজনে ডজনে মামলা করেছে। যাহা বলার মত জায়গা কোথাও পাইনা। এখন শুধু জাতীর বিবেক আপনারা আপনাদেরকে যেভাবে গালাগালি ও হুমকি প্রদান করেছে এর চেয়েও আমাদের ওপর বেশি ধরনের জোর জুলুম চালিয়ে আসছে এবং কিছূ না বলিলেও সে থানায় গিয়ে আমাদের নামে মিথ্যা অভিযোগ দায়ের করে। যার প্রমান আমাদের এলাকার গন্যমান্যসহ সকল স্তরের মানুষ।