গৌরনদীতে সড়ক দূর্ঘটনায় একজন নিহত – ২৫ জন আহত

গৌরনদী সংবাদদাতা ॥ বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বাটাজোর বাইচখোলা ও গয়নাঘাটা নামকস্থানে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় একজন নিহত ও কমপক্ষে ২৫ জন গুরুতর আহত হয়েছে। আহতদের গৌরনদী ও বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি সোহেল রানা জানান, বুধবার রাত সাড়ে ৭ টার দিকে বরিশাল থেকে তিনবন্ধু মটরসাইকেলযোগে নিজবাড়ি গৌরনদীর কাছেমাবাদ ফেরার পথিমথ্যে বাটাজোর বাইচখোলা নামকস্থানে পৌঁছলে নিয়ন্ত্রন হারিয়ে মটরসাইকেলটি দূর্ঘটনা কবলিত হয়। এতে ঘটনাস্থলেই চালক কাজল বেপারী (২০) নিহত ও আরোহী মাসুম বেপারী (২২) ও সবুজ (২১) গুরুতর আহত হয়। নিহতের বাড়ি কাছেমাবাদ গ্রামে। সে ওই গ্রামের শাহিন বেপারীর পুত্র।

অপর দিকে মহাসড়কের গৌরনদী গয়নাঘাটা আর সিসি ব্রিজ নির্মাণ কাজ শুরু করেন ঠিকাদের শ্রমিকরা। ঠিকাদার নির্মান সংকেত না দেয়ায় বৃহস্পতিবার ভোর রাতে মেহেরপুর থেকে বরিশালগামী আল-সানী পরিবহনের চালক সরাসরি গাড়ি চালিয়ে যায়। এসময় গাড়িটি নির্মাণাধীন ব্রিজের খাদে পড়ে যায়। এতে চালক তোফাজ্জল হোসেন, হেলপার জসিম উদ্দিন, সুপার ভাইজার জালালসহ কমপক্ষে ২৩ জন যাত্রী আহত হয়। আহতদের গৌরনদী ও বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।