গৌরনদীতে গনস্বাক্ষরতা অভিযান উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব সংবাদদাতা ॥ স্পিড ট্রাষ্ট ও গনস্বাক্ষরতা অভিযানের যৌথ উদ্যোগে গত সোমবার বিকেলে মাহিলাড়া এএন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে গনস্বাক্ষরতা অভিযান উপলক্ষে “কেমন বই চাই” শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহ আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গনস্বাক্ষরতা অভিযানের কার্যক্রম ব্যবস্থাপক ড. মোস্তাফিজুর রহমান, গৌরনদী পৌর নাগরিক কমিটির সাধারন সম্পাদক ও সুশাসনের জন্য নাগরিক (সুজনের) উপজেলা সভাপতি সাংবাদিক জহুরুল ইসলাম জহির, গৌরনদী উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ ইসাহাক আলী, কাসেমাবাদ আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ কাওছার হোসেন, মাহিলাড়া ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ আলমগীর হোসেন।

সেমিনারে সুপারিশমালা  উপস্থাপন করেন স্পীড ট্রাষ্টের প্রকল্প ব্যবস্থাপক মোঃ হেমায়েত হোসেন। বক্তব্য রাখেন উন্নয়ন কর্মী সাংস্কৃতিক সংগঠক শুভাংকর চক্রবর্তি।

অনুষ্ঠানে মাহিলাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাহিলাড়া এএন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকদের সমন্বয়ে “কেমন বই চাই” শীর্ষক সেমিনার ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে বরিশাল থিয়েটারের শিল্পিরা সংগীত নাটক মঞ্চস্থ করেন।