গৌরনদীর কটকস্থল গ্রামে পরকীয়া প্রেম নিয়ে সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত

নিজস্ব সংবাদদাতা, গৌরনদী, ২৪ এপ্রিল ॥ পরকীয়া প্রেমের ঘটনাকে কেন্দ্র করে বরিশালের গৌরনদী উপজেলার কটকস্থল গ্রামে সোমবার রাতে দু’সহদরের মধ্যে দফায় দফায় হামলা-পাল্টাহামলা ও সংঘর্ষে মহিলাসহ উভয় গ্র“পের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। গুরুতর আহতদের গৌরনদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ওই গ্রামের দুবাই প্রবাসী রাজ্জাক প্যাদার (৩৫) স্ত্রী গোলাপী বেগমের পরকীয়া প্রেম নিয়ে সম্প্রতি তার দেবর আবু বক্কর প্যাদা ও শ্বাশুড়ি আলেয়া বেগমের সাথে বাকবিতান্ডা হয়। অতিসম্প্রতি রাজ্জাক দেশে ফিরে ওই ঘটনার জেরধরে সোমবার রাত নয়টার দিকে ১০/১৫ জন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে তার সহদর আবু বক্কর প্যাদার ঘরে হামলা চালায়। এ সময় আবু বক্কর প্যাদাকে মরধর করা হয়। আবু বক্করকে রক্ষার জন্য তার আট মাসের অন্তঃসত্তা স্ত্রী বিলকিস বেগম (২২), ভাই প্রতিবন্ধী মন্টু প্যাদা (৩৮), মা আলেয়া বেগম (৬৫), বোন সালেহা বেগম (৩০) এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে জখম করা হয়। আহতদের হাসপাতালে নেয়ার পথে ভাড়াটিয়া সন্ত্রাসীরা বাঁধা সৃষ্টি করে আহতদের ওপর পূনরায় হামলা চালায়।

এ সময় স্থানীয় গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে পাল্টা হামলা চালায়। রাত সাড়ে নয়টার দিকে উভয় গ্র“পের মধ্যে ঘন্টাব্যাপী ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয়গ্র“পের কমপক্ষে ১০ জন আহত হয়। খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পরবর্তীতে পুলিশ পাহাড়ায় আহতদের গৌরনদী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় পাল্টা পাল্টি অভিযোগ দায়ের করা হয়েছে।