গৌরনদীতে বিএনপির কেন্দ্রীয় নেতা আকন কুদ্দুসকে সংর্বধনা

নিজস্ব সংবাদদাতা ॥ বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও বরিশাল সদর উত্তর জেলা বিএনপির সাধারন সম্পাদক অধ্যাপক আকন কুদ্দুসুর রহমানকে গতকাল বৃহস্পতিবার সংবর্ধনা দেয়া হয়েছে। বার্থী ইউনিয়ন যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দরা তাকে এ সংবর্ধনা প্রদান করেন।

এ উপলক্ষে কটকস্থল বাসষ্ট্যান্ডে অনুষ্ঠিত সংর্বধনা সভায় সভাপতিত্ব করেন বার্থী ইউনিয়ন ছাত্রদলের সাবেক সহসভাপতি ও গৌরনদী উপজেলা যুবদল নেতা তারিকুল ইসলাম দিপু। প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও বরিশাল সদর উত্তর জেলা বিএনপির সাধারন সম্পাদক অধ্যাপক আকন কুদ্দুসুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা উত্তর যুবদলের সাধারন সম্পাদক ও গৌরনদী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বদিউজ্জামান মিন্টু।

বক্তব্য রাখেন গৌরনদী উপজেলা আইন বিষক সম্পাদক কাজী সরোয়ার, গৌরনদী উপজেলা কৃষক দলের সাধারন সম্পাদক মতিউর রহমান, বিএপির নেতা ও সাবেক ইউপি সদস্য আব্দুল হক বেপারী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান ফকরুল আলম মিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সরদার আবু আব্দুল্লাহ, যুবদল নেতা সুরেশ দাস, সরোয়ার হোসেন সিকদার, জুয়েল মাঝি, সুজন, রাজিব হোসেন, রহিম ফকির, ফারুক তালুকদার, ইকবাল হোসেন প্রমুখ।