আপত্তিকর অবস্থায় ধরা – অবশেষে এএসআই ও কনস্টেবলের বিয়ে

খুলনা সংবাদদাতা ॥ আপত্তিকর অবস্থায় এএসআই রিয়াজ ও কনস্টেবল ফাহিমা বেগম ওরফে আফরিনকে হাতে নাতে ধরে বিয়ে দিয়েছে পুলিশ। রোববার দুপুরে খুলনা সদর থানায় এ ঘটনা ঘটে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। ৫ লক্ষ টাকা দেনমোহরে রিয়াজ এবং আফরিনের বিয়ে হয়েছে। বিষয়টি নিয়ে থানায় ব্যাপক হাস্যরসের সৃষ্টি হয়।

পুলিশ জানায়, গত শনিবার সন্ধ্যায় খুলনা সদর থানার এসআই আকবর হোসেনের নেতৃত্বে একটি টিম নগরীর ডাকবাংলোস্থ হোটেল আজমল হোসেন ইন্টারন্যাশনাল থেকে আপত্তিকর অবস্থায় রিয়াজ ও ফাহিমা বেগম ওরফে আফরিনকে হাতে নাতে গ্রেফতার করে। পরে পরিচয়ে জানা যায় গ্রেফতারকৃত রিয়াজ এএসআই এবং ফাহিমা বেগম ওরফে আফরিন পুলিশের একজন কনস্টেবল। রিয়াজ নড়াইলে কর্মরত আর ফাহিমা বেগম ওরফে আফরিন KMP বয়রাস্থ পুলিশ লাইনের রিজার্ভ পুলিশ সদস্য। সে নগরীর জোড়াগেট এলাকায় পুলিশ কোয়ার্টারে মহিলা ডরমেটরীতে থাকে।

থানায় যোগাযোগ করা হলে ওসি শাহাবুদ্দিন আজাদ বলেন, মানবিক দিক থেকে বিবেচনা করে আপনাদের কোন তথ্য দেয়া যাচ্ছে না। অনুসন্ধান করতে উক্ত হোটেলে গেলে হোটেল ম্যানেজার ফরিদ আহমেদ বলেন, গত শনিবার বিকেল ৩টায় তারা স্বামী স্ত্রী পরিচয়ে হোটেলে সীট বুক করে। পরে অবশ্য পুলিশ তাদেরকে ধরে নিয়ে যায়, এর চেয়ে বেশি কিছু জানি না। তবে তিনি হোটেলের বর্ডারদের পরিচয় কার্ড দেখালে সেখানে দেখা যায়, তাদের কার্ড নং ৭৫২। নাম দেয়া হয়েছে রিয়াজ এবং আফরিন। পরিচয় দেয়া হয়েছে স্বামী-স্ত্রী। পেশায় রয়েছে চাকরীজীবী। রিয়াজের পিতার নাম আব্দুল হাকিম শেখ। তার বাড়ি পিরোজপুর জেলার নাজিরপুর ব্যবহার করা হয়েছে। তারা হোটেলের ৫০৫ নং রুম ভাড়া করে।