১৮ দলীয় ঐক্যজোট গঠন নিয়ে দ্বিধা বিভক্ত গৌরনদী বিএনপি – কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক জেলা কমিটি উপজেলা কমিটি গঠনের ব্যপারে পদক্ষেপ গ্রহন করবে

নিজস্ব সংবাদদাতা ॥ গৌরনদী উপজেলা ১৮ দলীয় ঐক্যজোট সংগ্রাম পরিষদ গঠন নিয়ে গৌরনদী বিএনপি দ্বিধা বিভক্ত হয়ে পড়েছে। এ নিয়ে নেতাকর্মীদের মাঝে হতাশা বিরাজ করেছে।

সম্প্রতি গৌরনদী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও বিএনপির কার্য নির্বাহী কমিটির সদস্য ও গৌরনদী উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহানের সমর্থক মোঃ আবুল হোসেন মিয়াকে আহবায়ক করে গৌরনদী উপজেলা ১৮ দলীয় ঐক্যজোট সংগ্রাম পরিষদ গঠন করা হয়। বিষয়টি পত্রিকায় প্রকাশিত হওয়ার পর বিএনপির কার্য নির্বাহী কমিটির সদস্য ও বরিশাল সদর উত্তর জেলা সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান সমর্থিত নেতাকর্মীদের মাঝে বিরোপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

গৌরনদী পৌর বিএনপির সভাপতি এসএম মনিরুজ্জামান মনির এ প্রসঙ্গে বলেন, গৌরনদীতে কোন ১৮ দলীয় ঐক্যজোট সংগ্রাম পরিষদ গঠন করা হয়নি। আবুল হোসেন মিয়া আহবায়ক  পরিচয় দেয়ায় নেতাকর্মীরা বিভ্রান্ত হচ্ছে।

এ প্রসঙ্গে বিএনপির কার্য নির্বাহী কমিটির সদস্য ও বরিশাল সদর উত্তর জেলা সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, কেন্দ্রীয়ভাবে ১৮ জোটের সংগ্রাম পরিষদ গঠনের এখনো কোন নির্দেশনা পাওয়া যায়নি। কেন্দ্রীয় নির্দেশনা পাওয়ার পরে জেলা কমিটি উপজেলা কমিটি গঠনের ব্যপারে পদক্ষেপ গ্রহন করবে। কেন্দ্রীয় নির্দেশ ও জেলা কমিটির সিদ্বান্ত ব্যতিরেকে কমিটি গঠনের বৈধতা নেই।