ব্র্যাক কর্মকর্তার স্ত্রী ছিনতাইয়ের চেষ্টায় গ্রামবাসির হাতে যুবক আটক – মুচলেকা ও জরিমানা দিয়ে ছাড়িয়ে আনলেন চেয়ারম্যান

আগৈলঝাড়া সংবাদদাতা ॥ ব্র্যাক কর্মকর্তার স্ত্রী অপহরণ করতে গিয়ে গ্রামবাসীর হাতে যুবক ধৃত। মুচলেকা ও মোটা অংকের জরিমানা দিয়ে ছাড়িয়ে আনলেন চেয়ারম্যান।

জানাগেছে, মাদারীপুর জেলার রাজৈর থানার ব্র্যাক কর্মকর্তা (অনিমেষ-ছদ্ম নাম) গত ১৫ মাস পূর্বে গৌরনদী উপজেলার চাঁদশী গ্রামে বিয়ে করে। অনিমেষের বাড়ি গৌরনদী উপজেলার  খাঞ্জাপুর ইউনিয়নের ডুমুরিয়া গ্রামে। গত শনিবার সকালে আগৈলঝাড়া উপজেলার রাজিহার গ্রামের বংশি আইচের বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলে অমিত আইচ ও তার সহযোগিরা অনিমেষের বাড়িতে গিয়ে অনিমেষের স্ত্রীকে (যমুনা-ছদ্ম নাম) নিজের প্রেমিকা দাবি করে তাকে অপহরণ করে নিয়ে আসার সময় স্থানীয় গ্রামবাসি এগিয়ে এসে যমুনাকে উদ্ধার করে। এসম অমিত তার বন্ধুকে গ্রামবাসি আটক করে। আটকের পর অমিত নিজের নাম ও বাবার নাম দফায় দফায় ভুল বললে গ্রামবাসির মারধর করে দিনভর আটক রাখে। বিকেলে অনিমেষের পরিবারের মাধ্যমে খবর পেয়ে চাঁদশী ইউপি চেয়ারম্যান কৃষ্ণ কান্ত দে ঘটনাস্থলে গিয়ে অনিমেষের কাছ থেকে মুচলেকা ও ৪০ হাজার টাকা জরিমানা দিয়ে অনিমেষকে ছাড়িয়ে আনেন। চাঁদশী ইউপি চেয়ারম্যান ঘটনার সত্যতা স্বীকার করলেও বিস্তারিত তথ্য দিতে অপরাগতা প্রকাশ করেন।