বরিশালে রাতের আধাঁরে কলেজ ছাত্রকে গুলিবিদ্ধ করেছে দুর্বৃত্তরা

নিজস্ব সংবাদদাতা ॥ বরিশাল নগরীতে রাতের আধাঁরে বাসায় প্রবেশ করে কলেজ ছাত্রকে গুলি করেছে দুর্বৃত্তরা। মুমুর্ষ অবস্থায় তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে নগরীর কাশিপুর ফিশারী রোডে। গুলিবিদ্ধ জিসান (২২) ফিশারী রোডের আল্লাহর দান মসজিদ সংলগ্ন এলাকার বাসিন্দা সৌদি প্রবাসী আব্দুল হামিদের পুত্র ও ঝালকাঠি সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিষয়ের সম্মান বর্ষের ছাত্র।

জিসানের বোন নুপুর আক্তার জানান, মঙ্গলবার রাত আড়াইটার দিকে বাসার বারান্দার গ্রীল ও দরজা ভেঙ্গে ৭/৮ জনের দুবৃর্ত্তরা তাদের ঘরে প্রবেশ করে। এসময় তারা বাসায় সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে জিসানের পেটে গুলি করে কক্ষে ফেলে রাখে। এসময় পরিবারের লোকজন ডাকচিৎকার শুরু করলে দুর্বৃত্তরা ঘর থেকে নগদ অর্থ, স্বর্ণালংকার ও তিনটি মোবাইল ফোন লুটে নিয়ে দ্রুত সটকে পরে। পরবর্তীতে স্থানীয়রা এগিয়ে এসে মুমুর্ষ অবস্থায় গুলিবিদ্ধ অবস্থায় জিসানকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

মহানগরীর বিমান বন্দর থানার ওসি শাখাওয়াত হোসেন জানান, পারিবারিক কিংবা এলাকার কোন শত্রুতা নিয়ে এ ঘটনা ঘটে থাকতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও তিনি উল্লেখ করেন।