সংঘবদ্ধ মোটর সাইকেল চোর চক্রের এক সদস্য গ্রেফতার – আগৈলঝাড়া থেকে মোটর সাইকেল উদ্ধার

আগৈলঝাড়া সংবাদদাতা ॥ সংঘবদ্ধ মোটর সাইকেল চোর চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। আগৈলঝাড়ায় পরিত্যক্ত অবস্থায় মোটর সাইকেল উদ্ধার।

পুলিশ সূত্রে জানাগেছে, বরিশাল ৮নং ওয়ার্ডের আবু বকর মিয়ার ছেলে নুরুজ্জামানের লাল রংয়ের নম্বর বিহীন একটি প্লাটিনা মোটর সাইকেল গত ১ মার্চ উজিরপুর উপজেলার মুন্ডুপাশা গ্রামের কাঞ্চন আলীর ছেলে ফারুক হোসেন আমতলী থেকে পটুয়াখালী যাবার জন্য ভাড়ায় নেয়। ওই দিন ফারুক মোটর সাইকেলের মালিক নুরুজ্জামানকে নিয়ে বানারীপাড়ার বিপ্লব রায়ের বাড়িতে বেড়াতে যায়। ওই বাড়িতে খাবারের সাথে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে নুরুজ্জামানকে নিয়ে পটুয়াখালীর বাউফলের দিকে রওয়ানা হয়। পথিমধ্যে বগা ফেরী ঘাটে নুরুজ্জামান অসুস্থ হয়ে পরলে তাকে ফেলে রেখে মোটর সাইকেল নিয়ে সংঘবদ্ধ চোর চক্রের সদস্য ফারুক পালিয়ে যায়। স্থানীয়রা নুরুজ্জামানকে উদ্ধার করে দুমকি হাসপাতালে ভর্তি করে। এঘটনায় নুরুজ্জামান ১৪ মে বরগুনা জেলার আমতলী থানায় একটি মামলা করেন। মামলা নং-৯। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নজরুল গত বৃহস্পতিবার উজিরপুরের মুন্ডপাশা গ্রাম থেকে ফারুককে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ফারুক পুলিশকে জানায় গাড়িটি প্রথম বরিশালের নথুল্লাবাদ মসজিদ গলি এলাকার অপু ঘোষের কাছে বিক্রি করে। তবে বর্তমানে ওই গাড়িটি আগৈলঝাড়ায় চলাচল করছে। পুলিশ এমন খবর পেয়ে বৃহস্পতিবার রাতে আগৈলঝাড়ার বিভিন্ন স্থানে অভিযান চালায়। এক পর্যায়ে পয়সারহাট এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় মোটর সাইকেলটি উদ্ধার করে পুলিশ।