গোলাবারুদ রেখে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে র‌্যাবের হাতে ফেঁসে গেছে এক মাদক ব্যবসায়ী

নিজস্ব সংবাদদাতা ॥ বরিশাল নগরীতে অস্ত্র গুলি রেখে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে র‌্যাবের হাতে ফেঁসে গেছে মাদক ব্যবসায়ী আব্দুর রাজ্জাক ঢালী (৩৫)। রাজ্জাক নগরীর ফকির বাড়ি রোডের মৃত আবুল হাশেমের পুত্র। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে। র‌্যাব-৮ এর সদস্যরা ৫ রাউন্ড গুলি ও ২টি কার্তুজসহ রাজ্জাককে আটক করেছে।

র‌্যাব-৮ সুত্রে জানা গেছে, নগরীর কালিবাড়ী রোডের শ্রীনাথ চ্যাটার্জী লেনের আফতাব ম্যানশনের মোঃ নুরু মিয়ার ঘরের দেয়ালের বাহিরে বর্ধিত বাঁশের সিলিং এর ওপর অস্ত্র ও গুলি আছে এমন তথ্য র‌্যাবকে দেয় রাজ্জাক। এ তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখান থেকে সিগারেটের প্যাকেটের মধ্যে ৫ রাউন্ড গুলি ও ২ টি কার্তুজ উদ্ধার করে। এসময় র‌্যাব সদস্যদের সন্দেহ হলে কৌশলে তারা তথ্যদাতা আব্দুর রাজ্জাককে ঘটনাস্থলে আসতে বলে। তথ্যদাতা রাজ্জাক সেখানে আসলে র‌্যাব সদস্যরা তাকে কৌশলে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে রাজ্জাক স্বীকার করে পূর্ব বিরোধের জেরধরে নুরু মিয়ার ছেলে মোঃ রেজাউলকে ফাঁসানোর জন্য উদ্ধারকৃত গোলাবারুদ সংগ্রহ করে নিজেই ঘটনাস্থলে রেখে দিয়ে র‌্যাবকে জানিয়েছে।

রাজ্জাকের স্বীকারোক্তির ভিত্তিতে র‌্যাব তাকে আটক করে। আটককৃত রাজ্জাকের বিরুদ্ধে বরিশালের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এছাড়াও সে (রাজ্জাক) কোতয়ালী মডেল থানা এলাকার অস্ত্রধারী সন্ত্রাসী। এই ঘটনা র‌্যাব বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।