বরিশালের পুলিশ কমিশনার – সংবাদপত্রের প্রকাশিত খবর আমি এক’শ ভাগ বিশ্বাস করি

নিজস্ব সংবাদদাতা ॥ বরিশালে সদ্য যোগদানকারী পুলিশ কমিশনার মোঃ সামসুদ্দিন বলেছেন, সংবাদপত্রের প্রকাশিত খবর এখন পর্যন্ত আমি এক’শ ভাগ বিশ্বাস করি। গণমাধ্যমের পরিবেশিত তথ্যের সত্যতা ও তাদের প্রতি মানুষের আস্থা ধরে রাখার জন্য সাংবাদিকদেরই ভূমিকা পালন করতে হবে। গতকাল মঙ্গলবার নগরীর পুলিশ লাইন্স মিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি উল্লেখিত কথাগুলো বলেছেন।

নবাগত পুলিশ কমিশনার অপরাধ দমনে সাংবাদিকদের সহযোগীতা কামনা করে বলেন, কোথাও কোনো অপরাধ সম্পর্কিত তথ্য পেলে তা আগে ভাগে তাকে অবহিত করলে তিনি ব্যবস্থা গ্রহণ করবেন। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিটন বাশার, সাবেক সভাপতি এসএম ইকবাল, সাবেক সাধারণ সম্পাদক জিএম বাবর আলী, সাংবাদিক পুলক চ্যাটার্জী, নাসিম উল আলম, শামীম আহমেদ প্রমুখ।

পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন উপ-পুলিশ কমিশনার (সদর) জিল্লুর রহমান, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মুজাহিদুল ইসলাম ও কোতয়ালী মডেল থানার ওসি শাহেদুজ্জামান। ডিবি’র এসি রিয়াজ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আতিকুর রহমান মিয়া, সহকারী পুলিশ কমিশনার শাহরুন খানসহ বিভিন্ন থানার এসি এবং ওসিরা উপস্থিত ছিলেন।