উজিরপুরের সাতলা ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন

 

উজিরপুর সংবাদদাতা ॥ উজিরপুরের সাতলা ইউনিয়নের যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল শুক্রবার বিকেল ৪ টায় সাতলা ওয়াপদা মাঠে অনুষ্ঠিত  হয়েছে। ইউনিয়ন সভাপতি মোঃ আনোয়ার হোসেন বালীর সভাপতিত্বে যুবলীগের ৫১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। বিনা প্রতিদ্বন্ধিতায় দ্বিতীয় বারের মত মোঃ আনোয়ার হোসেন বালীকে সভাপতি, সাধারন সম্পাদক প্রার্থী ৪ জন হওয়াতে ৯ ওয়ার্ডের সভাপতি ও সম্পাদকদের গোপন ভোটের মাধ্যমে মোঃ আছাদুজ্জামান আছাদকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি আঃ খালেক আজাদ এবং ত্রি- বার্ষিক সম্মেলনের উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি আঃ মজিদ সিকদার বাচ্চু, কমিটি গঠন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতলা ইউনিয়ন আ’লীগের সভাপতি আঃ মালেক মাষ্টার, সম্পাদক ইদ্দিস সরদার,যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ রইসুল ইসলাম রিয়ন, যুবলীগ নেতা আজিজুল হক সিকদার, হেমায়েত উদ্দিন,,মোঃ খবির উদ্দিন,এ্যাড: মোঃ শহিদুল ইসলাম, ওটরা ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, সাধারন সম্পাদক শহিদুল ইসলাম জুয়েল, শ্রমিকলীগ যুগ্ন-আহব্বায়ক মোঃ শিপন মোল্লা প্রমুখ।

উপস্থিত বক্তরা বলেন সকল যুব সমাজকে যুবলীগের পতাকা তলে এসে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহব্বান জানান এবং খালেদা, নিজামী জোটের ষড়যন্ত্রকে প্রতিহত করে সোনার বাংলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেন এবং দক্ষিন বঙ্গের সিংহ পুরুষ আলহাজ্ব আবুল হাসানত আব্দুল্লার হাতকে শক্তিশালী করবে।