গৌরনদীতে জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ তিনজন আহত

গৌরনদী প্রতিনিধি ॥ গৌরনদী পৌরসভার সাওড়া মহল্লায় জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে গতকাল সকালে প্রতিপক্ষ চাচা ও তার লোকজনের হামলায় মহিলাসহ তিন জন আহত হয়েছে। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করায় হামলাকারীরা নানা ধরনের ভয়র্ভীতিসহ জীবন নাশের হুমকি প্রদান করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে প্রকাশ, পৌরসভার সাওড়া মহল্লার মৃত আঃ ওহাব সিকদারের পুত্র পলাশ সিকাদের সাথে তার চাচা শাহ আলম সিকদারের র্দীঘ দিন যাবত বাড়ির জমাজমি নিয়ে বিরোধ চলে আসছে। পলাশ সিকাদার জানান, বাড়ির বিরোধ পূর্ন জমিতে গতকাল সকালে শাহ আলম লোকজন নিয়ে ঘর তুলতে যায়। ঘর তুলতে বাধা দিলে শাহ আলম সিকদার, সোহেল সিকদারসহ ৪/৫ জনে তার ওপর হামলা চালায়। তাকে রক্ষার জন্য তার স্ত্রী রিপা বেগম  (২৮) ও তার পুত্র আহাদুল (৮) এগিয়ে আসলে তাদেরকে পিটিয়ে গুরুতর আহত করে। আহতদের গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পলাশ সিকাদার বাদি হয়ে তিন জনকে আসামি করে গৌরনদী থানায় অভিযোগ দায়ের করেন।

পলাশ সিকাদার অভিযোগ করেন, থানায় অভিযোগ দায়ের করা পর বিবাদিরা অভিযোগ প্রত্যাহারের জন্য নানা ধরনের ভয়ভীতি প্রদর্শনসহ জীবন নাশের হুমকি দেয়।