এবার ঘাতক ট্রাক কেড়ে নিয়েছে স্বাস্থ্য কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা রবীন্দ্রনাথ গাইনের প্রাণ

নিজস্ব সংবাদদাতা ॥ যে হাসপাতালে চিকিৎসা সেবা দিয়ে হাজার রোগীকে বাঁচিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা ডাঃ রবীন্দ্রনাথ গাইন রবীন। আজ সেই হাসপাতালের বিছানায়ই তার নিথর দেহ (লাশ) পড়ে রয়েছে। আজ সোমবার ঘাতক ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন তিনি। রবীন গাইনের এবার ঘাতক ট্রাক কেড়ে নিয়েছে স্বাস্থ্য কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা রবীন্দ্রনাথ গাইনের প্রাণমরদেহ দেখতে আসা হাজারো এলাকাবাসী, নিকট আত্মীয়-স্বজন ও সহকর্মীদের বুক ফাঁটা আর্তনাতে হাসপাতাল এলাকার আকাশ বাতাস যেন ভাড়ি হয়ে ওঠে।

মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে বরিশালের গৌরনদী-পয়সারহাট মহাসড়কের গৌরনদীর নাঠৈ বড়বাড়ি বাসষ্টান্ড সংলগ্ন এলাকায়। স্থানীয় পৌর কাউন্সিলর আতিকুর রহমান শামীমের সহযোগীতায় পুলিশ ঘাতক ট্রাক ও ড্রাইভারকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গৌরনদী উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতার পদ থেকে সদ্য অবসর নেয়া বীর মুক্তিযোদ্ধা ডাঃ রবীন্দ্র নাথ গাইন রবিন (৫৯)। সোমবার দুপুরে গৌরনদী হাসপাতাল থেকে তিনি (রবিন গাইন) ঔষধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি সোহেল মিয়ার মটরসাইকেলযোগে নিজবাড়ি আগৈলঝাড়ার উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে দুপুর পৌনে দুইটার দিকে গৌরনদী-পয়সারহাট মহাসড়কের নাঠৈ বড়বাড়ি বাসষ্টান্ড সংলগ্ন এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে আসা আগৈলঝাড়াগামী ট্রাক (খুলনা মেট্রো ট-১১-০৪০৬) পিছন থেকে মটরসাইকেলটিকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থলেই রবীন্দ্র নাথ গাইন নিহত ও মটরসাইকেল চালক সোহেল মিয়া (৩৫) গুরুতর আহত হয়। আশংকাজনক অবস্থায় সোহেলকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরনদী থানার অফিসার ইনচার্জ ওসি আবুল কালাম জানান, ঘাতক ট্রাকটিকে আটকসহ চালক মনির হোসেনকে গ্রেফতার করা হয়েছে।