শোলক ভিক্টরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

নিজস্ব সংবাদদাতা ॥ বরিশালের উজিরপুর উপজেলার শোলক ভিক্টরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেনের অপসারণের দাবিতে শনিবার দুপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা  অনুষ্ঠিত হয়েছে।

ওই বিদ্যালয়ের শত শত অভিবাবক ও স্থানীয়দের উদ্যোগে বিদ্যালয়ের সম্মুখ থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিল শোলক বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। শেষে শোলক বাজারে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন হারুন অর রশিদ, কামাল হাওলাদার, ইসমাাইল সরদার, জয়নাল বেপারী, ডালিম সরদার প্রমূখ।

বক্তারা বলেন, প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেন স্কুলের শিক্ষক নিয়োগে উৎকোচ গ্রহন, বিদ্যালয়ের গাছ বিক্রির টাকা আত্মসাতসহ বিভিন্ন দুর্নীতি ও অনিয়ম করে আসছেন। অতিসম্প্রতি স্কুলের শিক্ষক নিয়োগে যোগ্যপ্রার্থীদের বাদ দিয়ে সমাজ বিজ্ঞান পদে মোটা অংকের টাকা ঘুষ গ্রহনের মাধ্যমে এছাহাক হাওলাদার নামের এক শিক্ষককে  নিয়োগ দিয়েছেন।

নিয়োগের প্রার্থী এছাহাক হাওলাদারের বলেন, বিদ্যালয়ের উন্নয়ন ফান্ডের জন্য আমার কাছ থেকে ১ লক্ষ টাকা নেয়া হয়েছে। বিক্ষুব্ধরা দুর্নীতিবাজ প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেনকে অনতিবিলম্বে অপসারনের জন্য সংশ্লিষ্ট দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।