বরিশালে পুলিশ কনষ্টবল হত্যা গ্রেফতারকৃত নিখিলেস ৫ দিনের রিমান্ডে

নিজস্ব সংবাদদাতা ॥ বরিশালের চাঞ্চল্যকর পুলিশ কনষ্টবল খোকন চন্দ্র রায় হত্যা মামলায় গ্রেফতার করা হয়েছে পুলিশ লাইনের মেস ম্যানেজার মনি শংকরের ভাতিজা নিখিলেসকে। একইসাথে ওই হত্যাকান্ডের সকল প্রকার তথ্য বের করতে গ্রেফতারকৃত নিখিলেসকে সোমবার ৫ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

জানা গেছে, গত ২০ জুলাই গভীর রাতে বরিশাল পুলিশ লাইন থেকে নিখিলেসকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য ঝালকাঠি সদর সার্কেল অফিসে নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদে নিখিলেস হত্যাকান্ডের গুরুতপূর্ন তথ্য দেয়ায় গতকাল সোমবার তাকে পুলিশ লাইন সংলগ্ন আলেকান্দা এলাকা থেকে গ্রেফতার দেখিয়ে নলছিটি থানা পুলিশ আদালতে সোর্পদ করে। নলছিটি থানায় নিহত খোকন চন্দ্র রায়ের স্ত্রী ঝর্না রায়ের দায়ের করা হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই আলমগীর হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিখিলিস হত্যাকান্ডের গুরুতপূর্ণ তথ্য দিয়েছে। তাকে আরো জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাতদিনের রিমান্ডের আবেদন করা হয়। আবেদনের ভিত্তিতে বিজ্ঞ বিচারক পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

উল্লেখ্য, দীর্ঘদিন পুলিশ লাইনের মেস ম্যানেজারের দায়িত্ব পালনকারী মনি শংকরের ভাতিজা নিখিলেস অবৈধভাবে পুলিশ লাইনে বসবাস করে মেস পরিচালনার মুল দায়িত্ব পালন করতো। এ সময় নিহত কনষ্টবল খোকন চন্দ্রের পরিবারের সাথে তার সখ্যতা গড়ে উঠে। একপর্যায়ে খোকনের কলেজ পড়ুয়া কন্যাকে নিখিলেস প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়। ওইসময় খোকন তাকে (নিখিলেসকে) শ্বাসিয়ে দেয়। এ ঘটনার সূত্র ধরে কনষ্টবল খোকনকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ধারনা করছেন।

{loadposition AD105}