ঝালকাঠি মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম ও সাবেক চেয়ারম্যান সৈয়দ শাহ আলম’র মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

ঝালকাঠি সংবাদদাতা ॥ জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সৈয়দ শামসুল আলম ও বড়ইয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সড়ক দূর্ঘটনায় নিহতের ঘটনায় বিভিন্ন মহল শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

ঝালকাঠি মুক্তিযোদ্ধা সংসদ: এক বিবৃতিতে মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার দুলাল সাহা জানান, সড়ক দূর্ঘটনায় তারা দুভাই নিহত হওয়ায় আমরা গভীর শোকাহত।

ঝালকাঠি নাগরিক ফোরাম: এক শোক বিজ্ঞপ্তিতে শোকার্ত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন ঝালকাঠি নাগরিক ফোরাম আহবায়ক আহমেদ আবু জাফর। তাদের এই মর্মান্তিক মৃত্যুতে এখানকার মুক্তিযোদ্ধা ও সাধারন নাগরিকরা দুজন দক্ষ অভিভাবককে হারালো।

বিএনপি নেতা মিঞা আহমেদ কিবরিয়া: শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ঝালকাঠি জেলা বিএনপির সহ-সভাপতি মিঞা আহমেদ কিবরিয়া। তিনি এক শোক বার্তায় শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা ও দু’ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।

বিএনপি নেতা রফিকুল ইসলাম জামাল: মুক্তিযুদ্ধকালীন মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী এ দু’নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজাপুর-কাঠালিয়া বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য প্রার্থী মো. রফিকুল ইসলাম জামাল। তিনি এক শোক বার্তায় বলেন, বড়ইয়ার সন্তান ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সৈয়দ শামসুল আলম ও বড়ইয়া ইউপির সাবেক চেয়ারম্যান সৈয়দ শাহ আলমের মৃত্যুতে শুধু রাজাপুর নয়, জেলাবাসি দু’জন দক্ষ সংগঠককে হারালেন। তিনি পরিবার দুটির প্রতি গভীর শোক প্রকাশ করে শোককে শক্তিতে পরিনত করার  আশা ব্যক্ত করে তাদের রুহের মাগফেরাত কামনা করেন।

ড. হান্নান ফিরোজ: বড়ইয়ার কৃতি সন্তান ও ষ্টামফোর্ড ইউনিভার্সিটির প্রেসিডেন্ট ড. হান্নান ফিরোজ তার প্রতিক্রিয়ায় বলেন, দূর্ঘটনার খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থল ও হাসপাতালে উপস্থিত হই। তার  মতে একজন বিচক্ষন মুক্তিযোদ্ধা  ও সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যুতে রাজাপুরবাসি একজন দক্ষ সংগঠককে হারাল। এ ক্ষতি যেন পূরণ হওয়ার নয়।

ইঞ্জিনিয়ার শাহ মো. মাসুদ ইব্রাহিম: বড়ইয়া ইউনিয়নের উত্তমপুরের কৃতি সন্তান ও কম্প্রিহেনসিভ হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহ মো. মাসুদ ইব্রাহিম তার প্রতিক্রিয়ায় বলেন, তার ইউনিয়নের কৃতিসন্তান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী সংগঠক সৈয়দ শামসুল আলম ও তার ভাই সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ শাহ আলমের মৃত্যুতে ইউনিয়নবাসি দু’জন অভিভাবক হারাল, তেমনি জেলাবাসিও দু’জন দক্ষ সংগঠককে হারাল। তিনি শোক বার্তায় দু’ পরিবারের প্রতি শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

যাত্রী কল্যান সমিতি: যাত্রী কল্যান সমিতির সভাপতি এ্যাডভোকেট মো. আবুল হোসেন বলেন, সড়ক দূর্ঘটনায় দিনদিন মানুষের জীবন কেড়ে নিচ্ছে। অসচেতনতা আর দক্ষ চালকের অভাবে দেশে দৈনন্দিন সড়ক দূর্ঘটনা ঘটছে। আজ দু’ব্যক্তি সড়ক দূর্ঘটনার শিকার হল।  আমরা গভীর শোকাহত। তিনি তার বিদেহী আত্মার মাগফেরাত ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

রাজাপুর রিপোর্টাস ইউনিটি: রাজাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি আউয়াল গাজী এক প্রতিক্রিয়ায় বলেন, সকলের প্রিয় ও স্নেহভাজন ব্যক্তিদ্বয়ের মৃত্যুতে জেলাবাসি একদিকে একজন দক্ষ মুক্তিযুদ্ধের সংগঠক হারাল, অন্যদিকে একজন জনপ্রতিনিধিকে হারাল। আমরা এই অকাল মৃত্যুতে গভীর ভাবে শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বড়ইয়া ইউনিয়ন নাগরিক ফোরাম: রাজাপুর উপজেলার বড়ইয়া ইউনিয়ন নাগরিক ফোরাম আহবায়ক ও ঝালকাঠি জেলা কমিটির সদস্য জাহ্ঙ্গাীর আলম জুয়েল তাদের মৃত্যুতে গভীর শোক ও শোকার্ত পরিবার দুটির প্রতি সমবেদনা জ্ঞপান করেছেন।

ঝালকাঠি জেলা মহিলা আওয়ামী লীগ : জেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী ও বড়ইয়ার কৃতিসন্তান মিসেস রাজিয়া বেগম সড়ক দূর্ঘটনায় নিহত পরিবার দুটির প্রতি গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেন, এরা দু’ভাই দীর্ঘদিন গনমানুষের পক্ষে কাজ করেছেন।

বড়ইয়া ডিগ্রী কলেজ: বড়ইয়া ডিগ্রী কলেজ অধ্যক্ষ ও বর্তমান ইউপি চেয়ারম্যান মো. মনিরুজ্জামান এক প্রতিক্রিয়ায় বলেন, দীর্ঘদিন ধরে সৈয়দ শাহ আলম ইউনিয়নটির মানুষের মাঝে সেবা দিয়ে গেছেন। আজ সড়ক দূর্ঘটনায় তারা দুভাই নিহত হওয়ায় ইউনিয়নবাসির পক্ষ থেকে গভীর শ্রদ্ধা ও পরিবার দুটির প্রতি সমবেদনা জানাই।

ঝালকাঠি রেড ক্রিসেন্ট সোসাইটি: রেড ক্রিসেন্ট সোসাইটির সভাপতি আনোয়ার হোসেন আনু এক শোক বার্তায় পরিবার দুটির প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

সিটি ক্লাব ও পাঠাগার: সিটি ক্লাব ওপাঠাগারের সভাপতি কাজী খলিলুর রহমান শোকার্ত পরিবার দুটির প্রতি সমবেদনা জানিয়েছেন।

দৈনিক ঝালকাঠি বার্তা ও জাতীয় দৈনিক অলংকার বাংলাদেশ: পত্রিকাদ্বয়ের সম্পাদক মাহবুবুল আলম এক শোক বিবৃতিতে সড়ক দূর্ঘটনার শিকার মুক্তিযুদ্ধকালীন সফল নেতৃত্বদানকারী সৈয়দ শামসুল আলম ও তার ভাই সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যুতে গভীর শোক ও শোকার্ত  দুটি পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।