বানারীপাড়ার বারইকান্দিতে মাকে হত্যার অভিযোগে পুত্রের বিরুদ্ধে মামলা

নিজস্ব সংবাদদাতা ॥ সৎ মাকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে পুত্র ও পুত্রবধূর বিরুদ্ধে বরিশালের একটি আদালতে মঙ্গলবার মামলা দায়ের করা হয়েছে। বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে নিহত সৎ মা নেহারুন বেগমের চাচাতো ভাই মজিবর হাওলাদার মামলাটি দায়ের করেন।

আদালতের ভারপ্রাপ্ত বিচারক মোঃ জাহিদুর কবির মামলাটি এজাহার হিসেবে গ্রহন করার জন্য বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসিকে নির্দেশ দিয়েছেন। মামলায় আসামি করা হয়েছে বানারীপাড়া উপজেলার বারইকান্দি গ্রামের বাসিন্দা নেহারুন বেগমের সৎ পুত্র জাহিদ হোসেন শরীফ, পুত্রবধূ শিরিন বেগম, নিকট আত্মীয় আনিছুর রহমান, দুলাল মুন্সী, জয়নাল আবেদীন, মালেক হাওলাদার, শহিদুল্লাহ ও ছাত্তার বেপারীকে।

এজাহারে জানা গেছে, নেহারুন বেগমকে দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেন উপজেলার বারইকান্দি গ্রামের আব্দুর রব শরীফ। বিয়ের পর থেকেই তার ওপর নানাভাবে নির্যাতন চালাতো নেহারুনের সৎ পুত্র জাহিদ ও তার স্ত্রী শিরিন। ২০১১ সনের ১৫ অক্টোবর সহযোগীদের নিয়ে নেহারুনকে শ্বাসরোধ করে হত্যা করে সৎ পুত্র ও পুত্রবধূ। এর ঘটনার ৭/৮ দিন পূর্বে নেহারুন বেগমের স্বামী আব্দুর রব শরীফ ও তার আপন সন্তান সুমিকে ঢাকার এক আত্মীয়র বাসায় পাঠিয়ে দেয়া হয়।