রাজিহারে স্কুল ছাত্রী ধর্ষিত – গৈলার বড়ইতলায় গৃহবধুর শ্লীলতাহানি

নিজস্ব সংবাদদাতা ॥ বরিশালের আগৈলঝাড়া উপজেলার রাজিহার গ্রামের এক প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণ করেছে একই এলাকার এক বখাটে যুবক। অপরদিকে দক্ষিণ গৈলা (বড়ইতলা) গ্রামের এক ভ্যানচালকের স্ত্রীকে শ্লীলতাহানি করেছে আরেক বখাটে যুবক। এ ঘটনায় বুধবার বিকেলে পৃথক ভাবে থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ সাজ্জাত হোসেন জানান, রাজিহার গ্রামের ব্র্যাক স্কুলের প্রতিবন্ধী এক ছাত্রীকে (১০) গত শনিবার বিকেলে একই এলাকার শুক্কুর আলী মীরের পুত্র ও এক সন্তানের জনক রঙ্গু মীর ফুসলিয়ে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি স্থানীয় ভাবে মীমাংসার জন্য ধর্ষকের পরিবার থেকে নানাতালবানা করে সময় ক্ষেপন করা হয়। বুধবার ধর্ষিতার পিতা বাদি হয়ে আগৈলঝাড়া থানায় ধর্ষন মামলা দায়ের করেন। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে দক্ষিণ গৈলা (বড়ইতলা) গ্রামের ভ্যানচালক খলিল সরদারের স্ত্রী এক সন্তানের জননী রাশিদা বেগম (২৪) মঙ্গলবার রাতে প্রকৃতির ডাকে সারাদিতে বের হলে তাকে ধর্ষনের চেষ্ঠা চালায় পার্শ্ববর্তী বাড়ির কাদের সরদারের পুত্র কামাল সরদার। এসময় রাশিদা ডাকচিৎকার শুরু করলে কামাল তার শ্লীলতাহানি ঘটিয়ে পালিয়ে যায়।