বরিশালের কাশিপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিলে হামলা – আহত-৫

নিজস্ব সংবাদদাতা ॥ টিউবওয়েল বসানোকে কেন্দ্র করে বিএনপি নেতাকে চড় মেরে লাঞ্চিত করার ঘটনায় বরিশাল কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে গতকাল শুক্রবার সন্ধ্যায় ঝাড়ু মিছিল বের করা হয়েছে। ওই মিছিলে চেয়ারম্যান সমর্থকেরা হামলা চালিয়ে কমপক্ষে ৫জনকে আহত করেছে। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার লাকুটিয়া বাজারে। হামলায় গুরুতর আহত হারুন হাওলাদার ও নুরুল হককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, গত বৃহস্পতিবার লাকুটিয়া বাজার জামে মসজিদের সামনে বসে স্থানীয় বিএনপি নেতা আব্দুল জব্বার হাওলাদারকে চড় দেয় চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম। এ সময় চেয়ারম্যানকে জুতা নিয়ে তেড়ে যায় জব্বার হাওলাদার। এ ঘটনা সর্বত্র ছড়িয়ে পরলে ওইদিন সন্ধ্যায় চেয়ারম্যানের ভাগ্নে হাসান ও তার সহযোগী রুবেল হামলা চালিয়ে জব্বার ও জাকিরকে মারধর করে। এ ঘটনার প্রতিবাদে গতকাল শুক্রবার সন্ধ্যায় স্থানীয়রা লাকুটিয়া বাজারে ঝাড়ু মিছিল বের করে।

স্থানীয় বাসিন্দা মোঃ ওয়াসিম জানান, ঝাড়ু মিছিল করার পরপরই চেয়ারম্যান নুরুল ইসলামের ক্যাডার বাহিনী এসে স্থানীয়দের ওপর হামলা চালায়। হামলায় কমপক্ষে ৫ জন আহত হয়। এ ঘটনায় মহানগরীর বিমান বন্দর থানায় অভিযোগ দেয়া হয়েছে। ওসি শাখাওয়াত হোসেন অভিযোগ প্রাপ্তির সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় লাকুটিয়া বাজার এলাকার পরিস্থিতি অশান্ত হয়ে ওঠায় সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।