সাংবাদিক পুত্রকে বাঁচাতে প্রবাসী জনদরদীদের কাছে সাহায্যের আবেদন

প্রিয় পাঠক, একজন অকুতভয় কলম সৈনিকের স্কুল পড়ুয়া মেধাবী পুত্র ও ক্ষুদে ক্রিকেটারের নাম হচ্ছে নাঈম মিয়া (১৪)। বরিশালের গৌরনদী পৌরসভার ৪ নং ওয়ার্ডের উত্তর পালরদী মহল্লার বাসিন্দা ও গৌরনদী প্রেসক্লাবের সম্পাদক মোঃ আহছান উল্লাহর ছোট পুত্র নাঈম। দীর্ঘদিন থেকে নাঈম বোন ক্যান্সার (হাঁড়ের ক্যান্সার) রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে। নাঈমকে ভারতের কোলকাতা সাংবাদিক পুত্রকে বাঁচাতে প্রবাসী জনদরদীদের কাছে সাহায্যের আবেদনমেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা করাতে গিয়ে ইতোমধ্যে সাংবাদিক আহছান উল্লাহর সহয় সম্পত্তি বিক্রি করা হয়েছে। তাতেও উন্নত চিকিৎসা করানো সম্ভব হয়নি। কোলকাতা মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ক্যান্সার বিভাগের প্রধান প্রফেসর অনুপ মজুমদারের অধীনে নাঈমকে চিকিৎসা করানো হয়। চিকিৎসকেরা জানিয়েছেন, নাঈমকে পুরোপুরি সুস্থ্য করতে হলে সম্পূর্ণ চিকিৎসা বাবদ প্রায় ১২ লক্ষ টাকার প্রয়োজন। কিন্তু সাংবাদিক আহছান উল্লাহর পক্ষে এতো টাকা জোগাড় করা অসম্ভব হয়ে পরেছে। তাই অর্থাভাবে বর্তমানে নাঈমের চিকিৎসা বন্ধ রয়েছে। ফলে ক্রমেই মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে মেধাবী নাঈম। এমতাবস্থায় নাঈমের উন্নত চিকিৎসার জন্য সাংবাদিক আহছান উল্লাহ ও তার পরিবারের সদস্যরা সমাজের মহানুভব সমাজপতি ও প্রবাসী জনদরদীদের কাছে হাত পেতেছেন।

প্রিয় পাঠক, আপনাদের সকলের সাহায্য-সহযোগীতা পেলে উন্নত চিকিৎসার মাধ্যমে আবার স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে মেধাবী ছাত্র নাঈম মিয়া। গৌরনদী সদরের আল-হেলাল একাডেমীর নবম শ্রেনীর মেধাবী ছাত্র ও ক্ষুদে ক্রিকেটার নাঈম মিয়া।

সাংবাদিক আহছান উল্লাহ জানান, গত ছয় মাস পূর্বে নাঈমের ডান পায়ে ব্যাথা অনুভব হলে তাকে চিকিৎসকের কাছে নেয়া হয়। গৌরনদী ও বরিশালের চিকিৎসকদের পর তাকে (নাঈমকে) ঢাকার ট্রমা হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ কামরুজ্জামানের অধীনে নাঈমকে চিকিৎসা করানো হয়। সেখানে বিভিন্ন পরীক্ষা নিরিক্ষা শেষে নাঈমের বোন ক্যান্সার রোগ ধরা পরে। চিকিৎসকদের পরামর্শে গত চার মাস পূর্বে নাঈমকে কোলকাতা মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ক্যান্সার বিভাগের প্রধান প্রফেসর অনুপ মজুমদারের কাছে নেয়া হয়। এজন্য সাংবাদিকের একমাত্র সহয় সম্পত্তি বিক্রি করা হয়েছে।

সাহায্য পাঠাবার ঠিকানা: আহছান উল্লাহ, সঞ্চয়ী হিসাব নং-০৩৬০৩১০০০৮২২৭, মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংক গৌরনদী শাখা, বরিশাল। সরাসরি যোগাযোগ: মোবাইল-০১৭১৫-৭৮৬১৪৯।