অবশেষে এক প্রবাসীর সৌজন্যে গৈলা বেবী হোমের অনাথ শিশুদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরন

স্টাফ রিপোর্টার ॥ অনলাইন দৈনিক গৌরনদী ডটকম এ “ঈদের আনন্দ থেকে বঞ্চিত হচ্ছে ছোটমনি নিবাসের অনাথ শিশুরা – কর্মচারীদের বেতন বন্ধ এগারো মাস” শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়ার পর সৌদি প্রবাসী ইমরান হোসেনের সৌজন্যে ঈদুল ফিতর উপলক্ষে আগৈলঝাড়ার গৈলায় বরিশাল বিভাগীয় বেবী হোম (শিশু নিকেতন) এর অনাথ শিশুদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরন করা হয়।

দুপুর দুইটার দিকে গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামের সৌদী প্রবাসী ইমরান হোসেনের কন্যা শারমিন আক্তার অনাথ শিশুদের মাঝে চিনি, দুধ, সেমাই, মিষ্টি, দই, চাল, ফল ও মাংসসহ নতুন বস্ত্র, জুতো-স্যান্ডেল বিতরন করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলোকিত সময়ের বার্তা সম্পাদক ও বরিশাল বার্তার গৌরনদী প্রতিনিধি সাংবাদিক মনীষ চন্দ্র বিশ্বাস, গৌরনদী ডটকম ষ্টাফ রিপোর্টার এইচ এম সুমন, বরিশাল বার্তার আগৈলঝাড়া প্রতিনিধি মোঃ সাইফুল মৃধা, বেবী হোমের অফিস সহকারী নুরুজ্জামান মোল্লা, সাহিদা খানম, দুলাল খান, হেনা খানম, আশরাফুল আলম, মোঃ মনিরুজ্জান হাওলাদার প্রমুখ।

শেষে এক বার্তার মাধ্যমে সৌদি প্রবাসী ইমরান হোসেন কৃতজ্ঞতা প্রকাশ করেন। গৌরনদী ডটকম পরিবার তার এই মহানুভবতার জন্য ধন্যবাদ জানাচ্ছে।

অবশেষে এক প্রবাসীর সৌজন্যে গৈলা বেবী হোমের অনাথ শিশুদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরন