পৃথক অভিযান চালিয়ে বরিশালে আটজন শিবির কর্মী আটক

নিজস্ব সংবাদদাতা ॥ বরিশালে পৃথক অভিযান চালিয়ে আটজন শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে বরিশাল কোতয়ালী মডেল থানা ও আগৈলঝাড়া থানা পুলিশের অভিযানে শিবির কর্মীদের আটক করা হয়।

কোতয়ালী থানার এস.আই গোলাম কবির জানান, গোপন খবরের ভিত্তিতে নগরীর কলেজ এভিনিউ এলাকার একটি মেসে অভিযান চালিয়ে ছয় শিবির কর্মীকে আটক করা হয়। আটককৃতরা হলো-রুহুল আমিন, মাহফুজুর রহমান, তরিকুল ইসলাম, অলিউর রহমান, আলমগীর হোসেন ও রাজিব মৃধা। আটকের কারন হিসেবে এস.আই গোলাম কবির বলেন, গত ২ এপ্রিল বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনারের অনুমতি ব্যতিত নগরীতে মিছিল বের করে একদল শিবির কর্মী। ওই মিছিলে আটককৃতরাও ছিল। এসময় পুলিশ বাঁধা দিতে গেলে পুলিশের ওপর হামলা চালিয়ে তাদের আহত করে শিবির কর্মীরা। ওই ঘটনায় পুলিশ বাদি হয়ে যে মামলা দায়ের করেছিল আটককৃত ছয়জন সেই মামলার আসামি।

{loadposition AD107}

অপরদিকে আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক আলী আহম্মেদ জানান, রাত একটার দিকে উপজেলার বাজিহার বাজারে স্থানীয় বাসিন্দা ও শিবির কর্মী রফিকুল ইসলাম ও কালাম পাইককে সন্দেহভাজন ঘোরাফেরা করতে দেখে আটক করা হয়। আটককৃত আট জনকেই শুক্রবার সকালে আদালতে সোর্পদ করা হয়েছে।