গ্রামীন ফোনের কাস্টমার সার্ভিস অফিস ঘেরাও – বরিশাল বিভাগের রিচার্জ ও সিম কার্ড বিক্রয় প্রতিনিধিদের ধর্মঘট

নিজস্ব সংবাদদাতা ॥ ফ্লেক্সিলোডে প্রতি হাজারে ২৭ টাকার পরিবর্তে ১’শ টাকা কমিশন, প্রতিমাসের রিচার্জ কমিশন প্রতি মাসে প্রদানসহ ১১ দফা দাবি আদায়ের লক্ষে গত ৪৮ ঘন্টা ধরে ধর্মঘট পালন শুরু করছে বরিশাল বিভাগের রিসার্চ ও সিম কার্ড বিক্রয় প্রতিনিধিরা। ফলে চরম ভোগান্তিতে পরছেন এতদাঞ্চলের মোবাইল ফোনের লক্ষ লক্ষ গ্রাহকেরা।

জানা গেছে, শনিবার সকাল থেকে সকল প্রকার মোবাইল কোম্পানীর ফ্লেক্সিলোড বন্ধ করে ব্যবসায়ীরা ধর্মঘট কর্মসূচী শুরু করেছেন। তাদের দাবি না মানা পর্যন্ত এ ধর্মঘট চলবে বলেও ব্যবসায়ীরা ঘোষনা করেছেন। কর্মসূচীর অংশহিসেবে রবিবার সকালে বিভাগের সকল মোবাইল কোম্পানীর রিসার্চ ও সিম কার্ড বিক্রয় প্রতিনিধিরা নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সম্মুখে মানববন্ধন কর্মসূচী পালন করেছেন। মানববন্ধন শেষে রিসার্চ ও সিম কার্ড বিক্রয় প্রতিনিধিরা নগরীর সদর রোডস্থ গ্রামীন ফোনের কাস্টমার সার্ভিস অফিস ঘেরাও করেছেন। শেষে তাদের যুক্তিযুক্ত দাবি তুলে ধরে জেলা প্রশাসকের বরাবরে স্মারকলিপি পেশ করা হয়।

উল্লেখ্য, রিচার্জ ও সিম কার্ড ব্যবসায়ীদের ধর্মঘটের কারনে শনিবার সকাল থেকে বিভাগের সকল জেলা ও উপজেলায় সকল প্রকার মোবাইল কোম্পানীর রিচার্জ (ফ্লেক্সিলোড) ও সিমকার্ড বিক্রি বন্ধ থাকায় লক্ষ লক্ষ গ্রাহকদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।