প্রথম দিনে ইয়েস কার্ড পেলেন ৬ জন – বরিশালে ‘ক্লোজআপ ওয়ান’ এর অডিশন রাউন্ড শুরু

নিজস্ব সংবাদদাতা ॥ ব্যাপক উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে আবারো শুরু হয়েছে সংগীত প্রতিভা অন্বেষণ ভিত্তিক দেশের অন্যতম বৃহত্তম রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান-তোমাকেই খুঁজছে বাংলাদেশ’। আজ মঙ্গলবার থেকে বরিশাল অঞ্চলের প্রাথমিক বাছাইপর্ব রাউন্ড শুরু হয়েছে। নগরীর বরিশাল ক্লাবের অমৃত লাল দে মিলনায়তনে অডিশন রাউন্ডের প্রাথমিক বাছাই পর্ব শুরু হয়। প্রথম দিনে ইয়েস কার্ড পেলেন ৬ জন - বরিশালে ‘ক্লোজআপ ওয়ান’ এর অডিশন রাউন্ড শুরুঅডিশন উপলক্ষে সকাল থেকে বৃষ্টিকে উপেক্ষা করে অসংখ্য প্রতিযোগী তরুণ শিল্পী, কলা-কুশলী এবং উৎসুক জনতার ঢল নামে।

সূত্র মতে, বরিশাল জেলার অডিশন রাউন্ডের ১ম দিনে ১ম শিফটে মোট ৬ জন প্রতিযোগী ইয়েস কার্ড পেয়েছেন। যারমধ্যে ১ জন ছেলে ও ৫ জন মেয়ে। ইয়েস কার্ড বিজয়ীরা হলেন-ভোলার নিবেদিতা মন্ডল, আঁখি দেব, বরিশালের তানজীরা আহমেদ আইত, পিরোজপুরের শ্রেয়সী, পটুয়াখালীর সাগর রায়  ও সাথী নাথ।

‘স্বপ্ন সাধনা সাহসে-গাও আত্মবিশ্বাসে’ শ্লোগানকে সামনে রেখে শুরু হয় ক্লোজাআপ ওয়ান-২০১২। বরিশাল অঞ্চলের প্রাথমিক বাছাই পর্বের বিচারকের দায়িত্ব পালন করেছেন-অনুপ ভট্টাচার্য, সাবা তানি, সুজেয় শ্যাম, এলিটা করিম, মোহাম্মদ শাহনেওয়াজ, জালাল আহমেদ, লাবু রহমান ও তানিম। এছাড়া এবারও ক্লোজআপ ওয়ানের মূল বিচারকের দায়িত্বে রয়েছেন, আহমেদ ইমতিয়াজ বুলবুল, ফাহমিদা নবী ও পার্থ বড়ুয়া।

ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা, সিলেট, ময়মনসিংহ, রংপুর, রাজশাহী এবং কুষ্টিয়া অঞ্চলের অডিশন শেষ করে বরিশালে অডিশন শুরু হলো। আর এর পরেই শুরু হবে খুলনা অঞ্চলের অডিশন ও সিলেকশন রাউন্ড। ক্লোজআপ ওয়ান-এর মূল পৃষ্ঠপোষক ও আয়োজক ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড। প্রতিবারের মতো এবারও মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে বেসরকারি টিভি চ্যানেল এনটিভি।