হিজলার খুন্না গোবিন্দপুর গ্রামে ঘর থেকে ডেকে নিয়ে জবাই করে যুবককে হত্যা

নিজস্ব সংবাদদাতা ॥ ঘর থেকে ডেকে নিয়ে বরিশালের হিজলা উপজেলার বড়জাঙ্গালিয়া ইউনিয়নের খুন্না গোবিন্দপুর গ্রামের এক যুবককে জবাই করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজনে। গতকাল মঙ্গলবার ভোরে পুলিশ নিহত যুবকের জবাই করা ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। নিহত যুবক শফিক হাওলাদার (২৫) ওই গ্রামের মৃত হাফেজ হাওলাদারের পুত্র।

হিজলা থানার ওসি শওকত আনোয়ার জানান, বাড়ি থেকে একশ গজ দুরত্বে শফিকের লাশ পড়েছিল। তার শরীরের বিভিন্নস্থানে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। তিনি আরো জানান, মাদকসেবী সফিক চুরি, ডাকাতিসহ নানা অপরাধের সাথে জড়িত ছিলো। নিজেদের মধ্যে অন্তদ্বন্ধের কারনে প্রতিপক্ষের লোকজনে তাকে খুন করে থাকতে পারে বলেও ওসি উল্লেখ করেন।

নিহত শফিকের মা চন্দ্র বানু বেগম অভিযোগ করেন, তার পুত্র শফিককে মঙ্গলবার রাত দুইটার দিকে ঘর থেকে ডেকে নিয়ে যায় একই এলাকার জুয়েল ও জামান। এরপর থেকে শফিক আর বাসায় ফেরেনি। শফিকের সাথে স্থানীয় ডাকাত দল কুট্টি বাহিনীর বিরোধ চলে আসছিলো। জুয়েল ও জামান ওই বাহিনীর সদস্য বলেও চন্দ্র বানু উল্লেখ করেন। হিজলা থানার এসআই শামিম আহম্মেদ জানান, এ ঘটনায় নিহতের মা চন্দ্র বানু বেগম বাদি হয়ে নয়জনের নাম উল্লেখসহ আরো ৮/১০জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। তিনি আরো জানান, আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের জোর প্রচেষ্টা চলছে।